Bhool Bhulaiyaa 2-এ অক্ষয়ের জায়গায় এবার কার্তিক আরিয়ান

Bhool Bhulaiyaa 2

জাস্ট দুনিয়া ডেস্ক:অনেক অপেক্ষার পর আসতে চলেছে সবার প্রিয় Bhool Bhulaiyaa 2 । ইতিমধ্যেই সামনে চলে এসেছে তার টিজার। ভুল ভুলাইয়া রিলিজ করেছিল ২০০৭-এ। ভূতের সিনেমা আজকের যুগেও যে এভাবে পিঠ টান দিয়ে বসিয়ে রাখতে পারে তা না দেখলে বিশ্বাস করা সম্ভব ছিল না। কিন্তু অক্ষয় কুমার ও বিদ্যা বালনের অনবদ্য অভিনয় সঙ্গে সহ অভিনেতা, অভিনেত্রীদের যোগ্য সঙ্গত সিনেমাটিতে নিয়ে গিয়েছিল এক অন্যমাত্রায়। তার সঙ্গে যোগ হয়েছিল প্রিয়দর্শনের পরিচালনা। ভূতের সঙ্গে বিজ্ঞানকে মিলিয়ে আসলে সেই ছবিতে জিতিয়ে দেওয়া হয়েছিল বিজ্ঞানকেই। এবার কী হবে তা সময়ই বলবে। তবে টিজার দেখে অপেক্ষাটা যেন আরও বেড়ে গেল।

এবার অক্ষয় কুমারের ভূমিকায় দেখা যাবে কার্তিক আরিয়ানকে। টিজারে তাঁর এক ঝলক পাওয়া গেল। একই পোশাকে ধরা দিলেন তিনি। বাকি চরিত্রেও থাকছে অনেক বদল। ভুল ভুলাইয়া ২-এ থাকছে টাবু, কিয়ারা আদবানি। কাকে কোন ভূমিকায় দেখা যাবে সেটাই এখন লাখ টাকার প্রশ্ন। এক সময়ের শক্তিশালী অভিনেত্রী টাবু আর বর্তমানের সেরা নায়িকাদের তালিকায় উপরের দিকে থাকা কিয়ারা যখন এক সঙ্গে তখন গল্পেও যে অন্য মোচর থাকবে তা নিয়ে কোনও সংশয় নেই। তবে তা কোন দিকে মোর নেবে তার জন্য অপেক্ষা করতে হবে আরও কিছুটা।

এবার ছবি পরিচালনা করছেন আনিস বাজমি। ২০২০-র ৩১ জুলাই ছবি মুক্তির পরিকল্পনা থাকলেও কোভিডের জন্য কাজ বন্ধ হয়ে যাওয়ায় তা আর করা সম্ভব হয়নি। এবার নতুন করে ২০ মে মুক্তির দিন ঠিক করা হয়েছে। ইতিমধ্যেই অনেক আটকে থাকা ছবি সিনেমা হলে মুক্তি পেয়েছে। এই পরিস্থিতিতে হলেই ছবি মুক্তির পরিকল্পনা রয়েছে প্রযোজক সংস্থার। ছবির টিজার পোসট করেছেন স্বয়ং কার্তিক আরিয়ানও। দেখে নিন তার এক ঝলক—

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)