তৃতীয় বার জামিন খারিজ আরিয়ানের, নজরদারির অভিযোগ নিয়ে পুলিশে সমীর

তৃতীয় বার জামিন খারিজ আরিয়ানের

জাস্ট দুনিয়া ডেস্ক: তৃতীয় বার জামিন খারিজ আরিয়ানের, নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) তাঁকে অন্য অভিযুক্তদের সঙ্গে মুখোমুখি বসিয়ে জেরা করতে চায় বলে আদালতকে জানায়। তার পরেই আদালত সোমবার তাঁর জামিনের আর্জি খারিজ করে দিয়েছে। এই মামলার পরবর্তী শুনানি আগামী বুধবার।

প্রথমে পুলিশ হেফাজত এবং পরে জেল হেফাজত— আদালতের নির্দেশে এখনও জামিন পাননি শাহরুখ খানের ছেলে আরিয়ান। তৃতীয় বার জামিন খারিজ আরিয়ানের, এই তথ্য জানার পরেও শাহরুখ কোনও মন্তব্য করেননি এ দিন। গত বৃহস্পতিবার আদালত আরিয়ানকে ১৪ দিন জেল হেফাজতে রাখার নির্দেশ দেয়। সঙ্গে সঙ্গে আরিয়ানের অন্তর্বর্তী জামিনের আবেদন করেন তাঁর আইনজীবী। অন্য দিকে, আরিয়ানকে জামিন দিলে তথ্যপ্রমাণ নষ্ট হয়ে যেতে পারে তাঁর জামিনের বিরোধিতা করেন সরকার পক্ষের আইনজীবী অনিল সিংহ। পরের দিন অর্থাৎ শুক্রবারও নাকচ হয়ে যায় আরিয়ানের জামিনের আবেদন। শনি-রবি পর পর দু’দিন আদালত বন্ধ থাকায় সোমবার ফের তাঁর জামিনের আবেদন আদালতে করা হয়। কিন্তু এ দিনও তা খারিজ হয়ে গিয়েছে।

অন্য দিকে, এনসিবি-র এক শীর্ষ আধিকারিক এ দিন মুম্বই পুলিশের কাছে অভিযোগ করেছেন। তাঁর উপর নজরদারি করা হচ্ছে বলে পুলিশকে জানিয়েছেন তিনি। এনসিবি-র একটি সূত্রের দাবি, এ দিন মহারাষ্ট্রের পুলিশ-প্রধানের সঙ্গে দেখা করেন সমীর ওয়াংখেড়ে। সমীর এনসিবি-র আঞ্চলিক অধিকর্তা। গত শনিবার তাঁর নেতৃত্বেই এনসিবি-র দল শাহরুখ খানের ছেলে আরিয়ান-সহ সাত জনকে আটক করে। পরে তাঁদের গ্রেফতার করা হয়। ওই মামলার তদন্ত হচ্ছে সমীরের প্রত্যক্ষ নজরদারিতে।

এ দিন মহারাষ্ট্রের পুলিশ প্রধানের সঙ্গে দেখা করে সমীর অভিযোগ করেন, তাঁর উপর নজরদারি চলছে। সম্প্রতি সমীরের মা মারা গিয়েছেন। যেখানে তাঁকে সমাধিস্থ করা হয়েছে, সেখানে সমীর নিয়মিত যান। সমীরের অভিযোগ, তাঁর গতিবিধির উপর নজর রাখা হচ্ছে। এর পর ওই গোরস্থানের সিসিটিভির ফুটেজে দেখা গিয়েছে, সমীরকে দু’জন লোক চোখে চোখে রেখেছেন। সমীরের দাবি, ওঁরা নিজেদের পুলিশ পরিচয় দিয়েছেন। এনসিবি-র ওই সূত্রের দাবি, সমীর পুলিশ প্রধানকে ওই নজরদারি নিয়ে অভিযোগ করে এসেছেন। তবে এ প্রসঙ্গে সমীর নিজে কোনও মন্তব্য করেননি।

আরিয়ানের সঙ্গে সরাসরি মাদক চক্রের কোনও যোগ এখনও পায়নি এনসিবি। তবে তাঁর হোয়াটসঅ্যাপ চ্যাট অতীব সন্দেহজনক বলে দাবি করেছে এনসিবি।


প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)