ছাড়া পেলেন না আরিয়ান, কাল জেলমুক্তি হতে পারে শাহরুখ-পুত্রের

ছাড়া পেলেন না আরিয়ান

জাস্ট দুনিয়া ডেস্ক: ছাড়া পেলেন না আরিয়ান খান। বৃহস্পতিবারই তাঁর জামিনের আবেদনে সম্মতি জানায় বম্বে হাই কোর্ট। কিন্তু বৃহস্পতিবার তো বটেই, শুক্রবারও মুম্বইয়ের আর্থার রোডের জেলে রাত কাটাতে হবে শাহরুখ খানের ছেলে আরিয়ানকে। সব কিছু ঠিকঠাক থাকলে আগামী কাল শনিবার জেলমুক্তি হতে পারে তাঁর।

গত ৩ অক্টোবর মাদক-মামলায় আটক হন আরিয়ান খান। ৪ তারিখ তাঁকে গ্রেফতার করে নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। নিম্ন আদালতে বার বার আরিয়ানের জামিনের আবেদন কারিজ হয়ে যায়। এর মধ্যে আদালতের নির্দেশে পুলিশি হেফাজত কাটিয়ে জেল হেফাজতে যান আরিয়ান। গত কাল বৃহস্পতিবার ওই মামলায় জামিন পেয়েছেন আরিয়ান খান। কিন্তু ছাড়া পেলেন না আরিয়ান খান। জানা গিয়েছিল, এ দিন সব ধরনের আনুষ্ঠানিকতা শেষে জেল থেকে ছাড়া পাবেন তিনি। তবে আর্থার রোড জেল কর্তৃপক্ষ জানিয়ে দিয়েছেন, এ দিন ছাড়া পাবেন না আরিয়ান। শনিবার সকালে জেল থেকে বার হবেন তিনি। আগামী কাল সকাল ৬টায় ফের খুলবে আর্থার রোড জেল অফিস। সকাল ১০টা নাগাদ আরিয়ানের জেল থেকে ছাড়া পাওয়ার প্রক্রিয়া শুরু হবে বলে জানা গিয়েছে।

বৃহস্পতিবার আরিয়ানের জামিন মঞ্জুর করলেও সেই রায়ের প্রতিলিপি প্রকাশ করেনি বম্বে হাই কোর্ট। শুক্রবার দুপুরের পর জানানো হয় আরিয়ানের জামিনের শর্ত। জামিনের শর্ত পূরণ করতে সব রকম ব্যবস্থা আগেভাগেই সাজিয়ে রেখেছিলেন তাঁর আইনজীবীরা। তৈরি ছিল মুচলেকার শর্ত নগদ এক লাখ টাকাও। জামিনদার হিসেবে আদালতে হাজির হন অভিনেত্রী জুহি চাওলা।

নিয়ম অনুযায়ী বিকেল সাড়ে পাঁচটার পর কোনও অভিযুক্তের জামিনের কাগজ গ্রহণ করেন না জেল কর্তৃপক্ষ। কারণ, সূর্যাস্তের পর বন্দিদের মুক্তি দেওয়ার নিয়ম নেই। তাই আর্থার রোড জেলের জামানত বক্স নিয়মমাফিক বন্ধ করে দেওয়া হয় বিকেল সাড়ে পাঁচটায়। ফলে শনিবারই মুক্তি পাবেন আরিয়ান। আরিয়ানকে স্বাগত জানাতে প্রস্তুত শাহরুখের পরিবার। শুক্রবার বিকেলে মন্নতের সামনে সাজ সাজ রব। আরিয়ানকে স্বাগত জানাতে সেজে উঠেছে মন্নত। শাহরুখের বাংলোর সামনে ভিড় করেন তাঁর অনুরাগীরা।

গত সপ্তাহেই আরিয়ানের আইনজীবী অমিত দেশাই জানান, তাঁর মক্কেলের জামিনের জন্য তাঁরা বম্বে হাই কোর্টে যাবেন। সেই মতো হাই কোর্টে আবেদন জানানো হয় আরিয়ানের তরফে। মঙ্গল বার সেই আবেদনের প্রেক্ষিতে শুনানি শুরু হয়। তিন দিনের শুনানি শেষে জামিন পান আরিয়ান খান।


প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)