জামিন পেলেন না আরিয়ান, বম্বে হাই কোর্টে যাচ্ছে খান-পরিবার

আরিয়ান খানের জামিন হল নাজামিন পেলেন না আরিয়ান

জাস্ট দুনিয়া ডেস্ক: জামিন পেলেন না আরিয়ান খান। বুধবারও তাঁর জামিনের আবেদন খারিড করে দিয়েছে মুম্বইয়ের এক আদালত। এর পরেই আরিয়ানের জামিনের আবেদন নিয়ে বম্বে হাই কোর্টে যাওয়া হবে বলে জানিয়েছেন তাঁর আইনজীবী অমিত দেশাই। তাঁর দাবি, কোন কারণে এ দিনও জামিন দেওয়া হল না আরিয়ানকে, তা নিয়ে আদালত কোনও মন্তব্য করেনি।

এর আগেও শাহরুখ খানের ছেলে আরিয়ানের তিন বার জামিনের আবেদন নাকচ হয়ে গিয়েছে। এ দিনও জামিন পেলেন না আরিয়ান খান। নিম্ন আদালতের সেই নির্দেশের বিরুদ্ধে এ দিনই বম্বে হাই কোর্টে আবেদন জানিয়েছে আরিয়ানের আইনজীবী। আরিয়ানের পাশাপাশি এই মামলায় অন্য দুই অভিযুক্ত মুনমুন ধমেচা এবং আরবাজ মার্চেন্টের জামিনের আবেদনও এ দিন খারিজ করে দিয়েছে আদালত। এর আগে আরিয়ানের জেল হেফাজতের নির্দেশ দিয়েছিল আদালত। সেই মেয়াদ শেষ হচ্ছে আগামী কাল অর্থাৎ বৃহস্পতিবার।

এ দিন আরিয়ানের জামিনের আবেদন খারিজ হওয়ার পর আদালত থেকে বেরিয়ে এসে সাংবাদিকদের মুখোমুখি হন অমিত। তিনি জানান, নিম্ন আদালতের নির্দেশকে চ্যালেঞ্জ জানিয়ে বম্বে হাই কোর্টে আবেদন জানানো হবে। অন্য দিকে, আরবাজের আইনজীবী আলি কাসিফ জানিয়েছেন, তাঁরাও বম্বে হাই কোর্টের দ্বারস্থ হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। মুনমুন ধমেচাও সম্ভবত একই পদক্ষেপ করবেন বলে জানিয়েছেন তিনি।

এরই মধ্যে মুম্বইয়ের একটি সংবাদমাধ্যম আরিয়ানের মা গৌরী খানকে নিয়ে একটি খবর প্রকাশ করেছে। সেখানে দাবি করা হয়েছে, ঘনিষ্ঠ মহলে গৌরী জানিয়েছে, ছেলে আরিয়ান ছাড়া পেলে তাঁকে আপাতত বাড়ির বাইরে আর বেরোতে দেওয়া হবে না। ওই সংবাদমাধ্যমের দাবি, শাহরুখ খান ও তাঁর স্ত্রী গৌরীর এক বন্ধু জানিয়েছেন, তারকা দম্পতি তাঁদের ছেলের জামিনের অপেক্ষায় রয়েছেন। তাঁরা ঠিক করেছেন, আরিয়ান বাড়ি ফিরলে টানা কয়েক মাস তাকে গৃহবন্দি করে রাখবেন। কোনও ভাবেই বাইরে যেতে দেওয়া হবে না।

গত ১৭ দিন আর্থার রোড জেলেই রয়েছেন শাহরুখ খানের ছেলে আরিয়ান। ২ অক্টোবর মুম্বই থেকে গোয়াগামী প্রমোদতরী থেকে তাঁকে আটক করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। পরের দিনই তাঁকে মুম্বই এনে জিজ্ঞাসাবাদের পর গ্রেফতার করা হয়। তার পর হাজির করানো হয় আদালতে। আদালত প্রথমে পুলিশ হেফাজতে এবং পরে জেল হেফাজতে রাখার নির্দেশ দেয়। এখনও জামিন মেলেনি আরিয়ান খানের।


প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)