জামিন হল না আরিয়ান খানের, নবরাত্রি কাটাতে হবে জেলেই

জামিন হল না আরিয়ান খানের,

জাস্ট দুনিয়া ডেস্ক: জামিন হল না আরিয়ান খানের, শাহরুখ-পুত্রের অন্তর্বর্তী জামিনের আবেদনও মঞ্জুর করেনি আদালত। বৃহস্পতিবার আরিয়ানকে ১৪ দিন জেল হেফাজতের রাখার নির্দেশ দেন বিচারক। তার পরেই আরিয়ানের আইনজীবী তাঁর মক্কেলের অন্তর্বর্তী জামিনের আবেদন করেন। কিন্তু সেই আবেদন মঞ্জুর করেননি বিচারক। আরিয়ানকে জামিন দিলে তথ্যপ্রমাণ নষ্ট করা হতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেছেন সরকারি আইনজীবী অনিল সিংহ। এর ফলে তদন্তে ব্যঘাত ঘটতে পারে বলেও আদালতকে জানান তিনি। অন্য দিকে আরিয়ানের আইনজীবীর পাল্টা যুক্তি, প্রভাবশালী পরিবারের ছেলে মানেই তথ্যপ্রমাণ নয়ছয় করবেন, তা ধরে নেওয়া ভুল।

দুই আইনজীবীর সওয়াল-জবাবের মধ্যেই আদালতে ক্ষোভ উগরে দেন আরিয়ান। তাঁর দাবি, গত শনিবার রাতে তাঁকে যেখান থেকে নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) পাকড়াও করা হয়, প্রমোদতরীর সেই পার্টিতে অনেকেই ছিলেন। কিন্তু তাঁদের মতো কয়েক জনকে বেছে বেছে গ্রেফতার করা হয়েছে বলে আরিয়ানের অভিযোগ। আরিয়ানের বলেন, “পার্টিতে ছিল ১৩০০ লোক। কিন্তু গ্রেফতার করা হল শুধু ১৭ জনকে!”

আদালতে এ দিন আরিয়ান দাবি করেছেন, প্রমোদতরীতে ওঠার সময় তাঁর ব্যাগ পরীক্ষা করা হয়েছিল। সেই পরীক্ষার সময় কোনও মাদক তাঁর ব্যাগে মেলেনি। যদিও এনসিবি-র দাবি, মাদক নেওয়ার কথা তাঁদের জেরার মুখে স্বীকার করেছেন আরিয়ান। গ্রেফতারি পরোয়ানাতেও তিনি নিজের হাতেই সে কথালিখেছিলেন বলেও দাবি এনসিবি-র। আরিয়ানের হাতে লেখা সেই বয়ানও প্রমাণ হিসাবে আদালতে দাখিল করেছে এনসিবি। আরিয়ান আদালতে জানিয়েছেন, ওই পার্টির আয়োজকদের সঙ্গে তাঁর কোনও যোগাযোগ নেই।

অন্য দিকে, আরিয়ানের বাবা শাহরুখ খান আপাতত তাঁর সমস্ত শ্যুটিং বাতিল করেছেন। তাঁর হাতে দুটো ছবির কাজ ছিল বলে জানা গিয়েছে। দীপিকা পাড়ুকোনের সঙ্গে ‘পাঠান’। অন্যটি দক্ষিণের পরিচালক অ্যাটলির পরিচালনায়। পাঠানের শ্যুটিংয়ের কাজে আগামী ১০ অক্টোবর শাহরুখ-দীপিকার স্পেনে যাওয়ার কথা। সঙ্গে যাওয়ার কথা পরিচালক সিদ্ধার্থ আনন্দের। কিন্তু এই অবস্থায় তিন সপ্তাহের সেই সফর অনির্দিষ্ট কালের জন্য স্থগিত রেখেছেন শাহরুখ।

এ দিন শাহরুখের স্ত্রী গৌরী খানের জন্মদিন। তবে তাঁর ৫১তম জন্মদিন মোটেও সুখের হয়নি। ছেলে জেলে। এমনকি, জামিনও মেলেনি। সব মিলিয়ে অত্যন্ত বিমর্ষ রয়েছেন গৌরী। শাহরুখের মেয়ে সুহানা খান শুক্রবার একটি পোস্ট করেছেন। নিউ ইয়র্ক থেকে ইনস্টাগ্রাম পোস্টে মা গৌরী খানকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। লিখেছেন, ‘অনেক ভালবাসা মা। জন্মদিনে অনেক শুভেচ্ছা।’ সঙ্গে ‘লভ’ চিহ্ন।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)