ভিডিও কলে শাহরুখ-গৌরীর সঙ্গে কথা আরিয়ানের, গেল মানি অর্ডার

আরিয়ান খানের জামিন-আবেদন

জাস্ট দুনিয়া ডেস্ক: ভিডিও কলে শাহরুখ-গৌরীর সঙ্গে কথা হল শেষ পর্যন্ত। হাইকোর্টের নির্দেশের পর আরিয়ান খানকে ১০ মিনিটের জন্য তাঁর বাবা-মা-র সঙ্গে কথা বলার অনুমতি দেয় জেল কর্তৃপক্ষ। আদালতের নির্দেশ ছিল, জেলে বন্দিরা তাদের পরিবারের সঙ্গে সপ্তাহে দু’দিন কথা বলতে পারবে। এই মুহূর্তে আর্থার রোড জেলে রয়েছে আরিয়ান। ২ অক্টোবর তাকে প্রমোদতরী থেকে নিষিদ্ধ মাদক নেওয়ার অভিযোগে গ্রেফতার করা হয়েছিল। সেই থেকেই আর বাড়ি ফেরা হয়নি তার। প্রথমে এনসিবির হেফাজতে তার পর তাকে পাঠানো হয় আথা৪র রোড জেলে। বার বার তাঁর জামিনের আবেদন নাকচ করেছে আদালত। আপাতত ২০ অক্টোবর পর্যন্ত তাঁকে জেলেই থাকতে হবে।

কিছুদিন আগেই শোনা গিয়েছিল, আরিয়ান জেলের খাবার খেতে পারছে না। যে কারণে দু’বেলাই সে জল আর বিস্কুট খেয়ে রয়েছে। শুক্রবার জানা যায় তার নামে আর্থার রোড জেলে ৪ হাজার ৫০০ টাকার মানি অর্ডার পৌঁছেছে। যাতে তার পছন্দ মতো খাবার কিনে তাকে দেওয়া যায়। এ ছাড়া অন্য কোনও জিনিস দরকার হলেও যাতে সে কিনতে পারে। যা খবর তাতে মানি অর্ডার জেলে পৌঁছেছি গত সোমবার। তবে ভিডিও কলে কথা হয়েছে বৃহস্পতিবার।

যদিও জেলের সুপার নীতিন ওয়াইচাল নিশ্চিত করেছিলেন, আরিয়ানকে জেলের খাবারই খেতে দেওয়া হচ্ছে। কোনও বাড়ির খাবার বা বাইরের খাবার দেওয়া হবে না যতক্ষণ না আদালতের নির্দেশ পাওয়া যাবে। বৃহস্পতিবার এই নিয়ে চতুর্থবার আরিয়ানের জামিন নাকচ করা হল। বুধ ও বৃহস্পতি দু’দিন ধরে আরিয়ানের আইজীবী ও এনসিবির তরফে দীর্ঘ মতামত শোনার পর আদালত ২০ অক্টোবর পর্যন্ত শুনানি স্থগিত করার সিদ্ধান্ত নেয়। ইতিমধ্যেই জেলে ১২ দিন কাটিয়েছে ফেলেছে আরিয়ান। এর পর তার সঙ্গে জুড়ে যাবে আরও ৫ দিন।

আপাতত উৎসবের কারণে বন্ধ থাকছে আদালত। বৃহস্পতিবার তার জামিন নাকচ হওয়ার পর তাকে কয়েদী নম্বরও দেওয়া হয়েছে। এখন তাঁর নম্বর ‘এন৯৫৬’। তাঁকে ব্যারাকে পাঠানো হয়েছে। কোভিড-১৯ পরীক্ষার নেগেটিভ আসার পর তাকে সাধারণ জেলে পাঠানো হয়েছে। অনসিবির অভিযোগ এই মাদক মামলায় এক নম্বর অভিযুক্ত আরিয়ান খান। যার সঙ্গে বিদেশে একাধিক মানুষের সঙ্গে যোগাযোগ রয়েছে যাদের ড্রাগ নেটওয়ার্ক রয়েছে। যদিও আরিয়ানের আইনজীবীর দাবি যখন তাকে গ্রেফতার করা হয়েছিল তখন তার কাছে মাদক পাওয়া যায়নি।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)