বাড়ি ফিরলেন আরিয়ান খান, জেলের বাইরে দেখা গেল না শাহরুখকে

বাড়ি ফিরলেন আরিয়ান খানবাড়ি ফিরলেন আরিয়ান খান

জাস্ট দুনিয়া ডেস্ক: বাড়ি ফিরলেন আরিয়ান খান অবশেষে। শনিবার সকালে জেল থেকে জামিনে ছাড়া পেয়ে বাড়ি ফিরলেন তিনি। মুম্বইয়ের আর্থার রোড জেলে ২৬ দিনের বন্দিদশা কাটিয়ে বৃহস্পতিবারই জামিন পেয়েছিলেন আরিয়ান। আদালতের রায়ের প্রতিলিপি পেয়ে প্রক্রিয়া মেনে শনিবার সকালে জেল থেকে বেরিয়ে এলেন শাহরুখ-তনয়। সাধারণ মানুষ, চিত্রগাহকদের ভিড় পেরিয়ে তার পরে সোজা টয়োটা ফরচুনার। মন্নতে পৌঁছলেন অবশেষে জামিনে মুক্ত আরিয়ান খান। তবে তাঁর সঙ্গে এ দিন এক বারের জন্যও দেখা যায়নি বাবা শাহরুখকে।

আরিয়ান না ফিরলে দীপাবলিতে আলো জ্বলবে না তাঁদের বাংলো মন্নতে। উৎসবের উদ্‌যাপনে মাতবে না খান পরিবার। ছেলের অনুপস্থিতিতে রান্নাঘরে তৈরি হবে না ক্ষীর। এমনটাই ঘনিষ্ঠ মহলে জানিয়েছিলেন শাহরুখের স্ত্রী গৌরী খান। ছেলের মুক্তির জন্য মানত করার পাশাপাশি নবরাত্রিতে উপোসও করেছেন তিনি। এমনিতে বিশেষ ধার্মিক নন। তবে প্রথম সন্তানের সুরক্ষার জন্য দিনে দু’বার করে প্রার্থনাও করেছেন গৌরী। এমনটাই জানা গিয়েছিল তাঁর ঘনিষ্ঠদের সূত্রে।

আর দু’দিন পরেই আগামী ২ নভেম্বর শাহরুখের জন্মদিন। আরিয়ান ছাড়া পাবেন কি না, সেই উদ্বেগে এ বার অনুরাগীদের বাংলোর সামনে ভিড় না করার অনুরোধ জানিয়েছিলেন শাহরুখ। বাবার জন্মদিনের আগেই ঘরে ফিরছে ছেলে।

বৃহস্পতিবার আরিয়ানের জামিন মঞ্জুর করলেও সেই রায়ের প্রতিলিপি প্রকাশ করেনি বম্বে হাই কোর্ট। শুক্রবার দুপুরের পর জানানো হয় আরিয়ানের জামিনের শর্ত। জামিনের শর্ত পূরণ করতে সব রকম ব্যবস্থা আগেভাগেই সাজিয়ে রেখেছিলেন তাঁর আইনজীবীরা। তৈরি ছিল মুচলেকার শর্ত নগদ এক লাখ টাকাও। জামিনদার হিসেবে আদালতে হাজির হন অভিনেত্রী জুহি চাওলা।

গত সপ্তাহেই আরিয়ানের আইনজীবী অমিত দেশাই জানান, তাঁর মক্কেলের জামিনের জন্য তাঁরা বম্বে হাই কোর্টে যাবেন। সেই মতো হাই কোর্টে আবেদন জানানো হয় আরিয়ানের তরফে। মঙ্গল বার সেই আবেদনের প্রেক্ষিতে শুনানি শুরু হয়। তিন দিনের শুনানি শেষে জামিন পান আরিয়ান খান। শুক্রবার বিকেলে মন্নতের সামনে সাজ সাজ রব। আরিয়ানকে স্বাগত জানাতে সেজে ওঠে মন্নত। শাহরুখের বাংলোর সামনে ভিড় করেন তাঁর অনুরাগীরা।

২ অক্টোবর মুম্বই থেকে গোয়াগামী প্রমোদতরী থেকে তাঁকে আটক করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। পরের দিনই তাঁকে মুম্বই এনে জিজ্ঞাসাবাদের পর গ্রেফতার করা হয়। তার পর হাজির করানো হয় আদালতে। আদালত প্রথমে পুলিশ হেফাজতে এবং পরে জেল হেফাজতে রাখার নির্দেশ দেয়। তবে ছেলের ঘরে ফেরা নিয়ে কোথাও কোনও রকমের মন্তব্য করেননি শাহরুখ খান।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)