মাদক মামলায় গ্রেফতার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান

আরিয়ান মাদক নিয়েই প্রমোদতরীতে

জাস্ট দুনিয়া ডেস্ক: মাদক মামলায় গ্রেফতার শাহরুখ খানের ছেলে। শনিবারই জানা গিয়েছিল মাঝ সমুদ্রে রেভ পার্টিতে ধরা পড়েছেন কোনও এক বিখ্যাত বলিউড অভিনেতার ছেলে। তখনই কানাঘুঁষো শোনা গিয়েছিল, তিনি শাহরুখ খানের ছেলে আরিয়ান। সময় যত গড়িয়েছে, বিষয়টির সত্যতা ততই পরিষ্কার হয়েছে। মুম্বই থেকে গোয়াগামী একটি ক্রুজে পার্টি করার সময় হানা দেন এনসিবি অফিসাররা। সেখানেই ছিলেন আরিয়ান। রবিবার জিজ্ঞাসাবাদের পর গ্রেফতার করা হয় আরিয়ান খানকে। ক্রুজ থেকে ৮ জনকে আটক করা হয়েছিল। তার মধ্যে ছিলেন আরিয়ান। আপাতত আরিয়ানসহ আরও দু’জনকে থাকতে হবে এনসিবির হেফাজতে। সোমবার আবার শুনানি। তার ফলে শাহরুখ পুত্রের রাত কাটাবে জেলে।

এনসিবির তরফে বার্তায় জানানো হয়, সবাইকে জিজ্ঞাসাবাদের পরই তাদের তরফে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে। আরিয়ান খান ছাড়াও এই ৮ জনের মধ্যে রয়েছেন দু’জন মহিলা। সকলেরই নামই জানিয়েছে এনসিবি কর্তৃপক্ষ। তারা হলেন, মুনমুন ধামেচা, নুপুর সারিকা, ইসমিত সিং, মোহাক জয়সওয়াল, বিক্রান্ত ছোকের, গোমিত চোপড়া, আরিয়ান খান, আরবাজ মার্চেন্ট।

এই পার্টির আগাম খবর ছিল এনসিবি-র কাছে। যে কারণে যাত্রী সেজে ক্রুজে উঠে পড়েছিলেন এনসিবির অফিসাররা। মুম্বই বন্দর থেকে যাত্রা শুরু করার পরই রেড শুরু করেন নার্কোটিক্স অফিসাররা। আর তাতেই বেরিয়ে আসে নিষিদ্ধ মাদকদ্রব্য। যার মধ্যে ছিল কোকেইন, এমডি, হাশিশ-এর মতো মাদক। চরসও উদ্ধার হয়েছে ওই ক্রুজ থেকে বলে জানানো হয়েছে। গ্রেফতার হওয়া সকলকেই এনডিপিএস আদালতে তোলা হবে।

এদিকে, ছেলের গ্রেফতারের খবর সামনে আসতেই স্পেনে শুটিং বাতিল করেন শাহরুখ খান। ইতিমধ্যেই তিনি তাঁর নিজস্ব আইনজীবীর সঙ্গেও কথা বলেছিলেন। তবে এনসিবি এই ৮ জনকে আপাতত নিজেদের হেফাজতে চাইবে বলেই জানা গিয়েছে। খতিয়ে দেখা হচ্ছে সকলের কল লিস্ট, হোয়াটস অ্যাপ চ্যাট। সকলেরই মোবাইল বাজেয়াপ্ত করা হয়েছে। প্রথমে যদিও মাদক নেওয়ার বিষয়টি অস্বীকার করেছিলেন আরিয়ান। জানিয়েছিলেন, তিনি সেই পার্টিতে নিমন্ত্রিত ছিলেন। যদিও পরে মাদক নেওয়ার কথা স্বীকার করেন।

সম্প্রতি বলিউডের মাদকযোগ নিয়ে তৎপর নার্কোটিক্স ব্যুরো। যত বড়ই নাম হোক না কেন , তাঁদের হাত থেকে রেহাই পাচ্ছে না। এই অবস্থায় চিন্তার ভাজ শাহরুখের পরিবারের কপালে। দীর্ঘ বলিউড কেরিয়ার হওয়া স্বত্ত্বেও কখনও কোনও খারাপ কাজের সঙ্গে নাম জড়াতে দেখা যায়নি শাহরুখ খানের। বলিউডে ক্লিন ইমেজ ধরে রাখা যে ক’জন স্টার রয়েছেন, তাঁদের মধ্যে অন্যতম শাহরুখ খান। অনেক লড়াই করে বলিউডের বাদশাহ হয়ে ওঠা তাঁর। সেখানে ছেলের নাম মাদক মামলায় জড়িয়ে যাওয়াটা বড় ধাক্কা শাহরুখ খানের ইমেজে।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)