কোভিড আক্রান্ত অর্জুন রামপাল, জানালেন সোশ্যাল মিডিয়ায়

কোভিড আক্রান্ত অর্জুন রামপাল

জাস্ট দুনিয়া ডেস্ক: কোভিড আক্রান্ত অর্জুন রামপাল জানালেন পরিস্থিতি খুব ভয়াবহ।  অভিনেতা এদিন ইনস্টাগ্রামে লেখেন, ‘‘আমি করোনা পজিটিভ। কোনও উপসর্গ নেই আমার। তবুও আমি নিজেকে আইসোলেশনে রেখেছি এবং হোম কোয়রান্টিনে রয়েছি। চিকিৎসা চলছে।’’ নিজের কোভিডে আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন অভিনেতা নীলনিতিন মুকেশও। তিনি জানিয়েছে, তার পুরো পরিবার কোভিডে আক্রান্ত। নিয়ম মেনে সকলেই হোম আইসোলেশনে রয়েছেন।

শনিবারই অভিনেতা সনু সুদ জানিয়েছিলেন, তিনি কোভিডে আক্রান্ত হয়েছেন, তবে তিনি সুস্থ আছেন এবং কোয়রান্টিনে রয়েছেন। এ বার আক্রান্ত হলেন অর্জন রামপাল। করোনাভাইরাসের প্রথম ঢেউয়ে বলিউডে কাজকর্ম দীর্ঘদিন বন্ধ ছিল। আবার কাজ শুরু হয়েছে। সিরিয়াল, সিনেমার কাজ চলছিল পুরোদমে। তার মধ্যেই সেই জগতে কোভিডের আক্রমণ শুরু হয়েছে।

এদিকে দেশের মধ্যে সব থেকে বেই ক্ষতিগ্রস্থ মহারাষ্ট্র। হু হু করে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। হাসপাতালগুলোতে নেই বেড। দেখা দিয়েছে অক্সিজেনের অভাব। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে কার্ফু ঘোষণাও করেছে মহারাষ্ট্র সরকার। আক্রান্তরা যাতে চিকিৎসা পায় সে কারণে চারতারা ও পাঁচতারা হোটেলগুলোতে হাসপাতাল বানানো হয়েছে।

View this post on Instagram

A post shared by Arjun (@rampal72)

এদিন অর্জুন রামপাল আরও লেখেন, ‘‘আমি আমার জন্য যা দরকার সেই সব নিয়ম মেনে চলছি। গত ১০ দিনে যারা আমার কাছে এসেছে তারা সাবধানে থাকুন এবং যথোপযুক্ত ব্যবস্থা নিন। খুব ভয়াবহ সময় এটা। তবে যদি আমরা সাবধানে থাকি কিছু সময়ের জন্য তবে বড় লাভ হবে। সবাই মিলে আমরা করোনাকে হারাতে পারি এবং আমরা সেটা করব।’’

নীলনিতিন মুকেশ লেখেন, ‘‘সব কিছু মেনে, ঘরে থেকেও দুর্ভাগ্যবশত আমরা সবাই কোভিডে আক্রান্ত। নিয়ম মেনে সকলেই হোম কোয়রান্টিনেই রয়েছি। ফ্যানদের ধন্যবাদ শুভেচ্ছার জন্য।’’ সপরিবারে কোভিড-এ আক্রান্ত অভিনেতা আশুতোষ রানাও। তিনি তাঁর স্ত্রী অভিনেত্রী রেনুকা সাহানি ও তাঁদের দুই ছেলে এই ভাইরাসে আক্রান্ত।

এর আগে বলিউডের অনেকেই করোনায় আক্রান্ত হয়েছিলেন। সেই তালিকায় রয়েছেন, ক্যাটরিনা কাইফ, ভিকি কৌশল, আলিআ ভাট, আমির খান, রনবীর কাপুর, অক্ষয় কুমার, ভূমি পেডনেকররা। এ বার তার সঙ্গে জুড়ে গেল সনু সুদ ও অর্জুন রামপালও।

(প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)