অনির্বাণ ভট্টাচার্যের বিয়ে, নাটক-কন্যাতেই যদিদং হৃদয়ং মম…

অনির্বাণ ভট্টাচার্যের বিয়ে

জাস্ট দুনিয়া ডেস্ক: অনির্বাণ ভট্টাচার্যের বিয়ে গেল বৃহস্পতিবার। নাটকের দুনিয়ায় আলাপ হওয়া কন্যাকেই বললেন, ‘যদিদং হৃদয়ং মম…’

সরকারি নির্দেশ অনুযায়ী, করোনা-আবহে কোনও অনুষ্ঠানেই একসঙ্গে বহু মানুষের জমায়েত সম্ভব নয়। এ দিন সন্ধেবেলা অনির্বাণ ভট্টাচার্যের বিয়ে যখন হল, তখন সেখানে নিমন্ত্রিত মাত্র  ১০০ থেকে ১৫০ জন। সংবাদমাধ্যমের প্রবেশ একেবারেই নিষেধ। পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গেই এমন মধুর মুহূর্ত কাটাতে চেয়েছিলেন অনির্বাণ।


বিনোদন জগতের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্ক

এ দিন সন্ধ্যায় সল্টলেকের ন্যাশনাল মাইম ইনস্টিটিউটে বিয়ের ওই অনুষ্ঠান হয়। রেজিস্ট্রির পর মালাবদল ও সিঁদুর দান। অনির্বাণের বিয়েতে উপস্থিত ছিলেন ব্রাত্য বসু, জয়রাজ ভট্টাচার্য প্রমুখ। শুক্রবার বড় অনুষ্ঠান হওয়ার কথা। সেখানে টলিপাড়ার তারকা থেকে নাটক-দুনিয়ার বহু বিশিষ্টের উপস্থিত থাকার কথা।

কিন্তু অনির্বাণ ভট্টাচার্যের বিয়ে কার সঙ্গে হল? জল্পনা যাঁকে নিয়ে ছিল সেই মধুরিমা গোস্বামীর সঙ্গেই বিয়ে হয়েছে অনির্বাণের। মধুরিমার সঙ্গে অনির্বাণের সম্পর্ক দীর্ঘ দিনের। মধুরিমা প্রখ্যাত মাইম শিল্পী নিরঞ্জন গোস্বামীর মেয়ে। ওঁদের দু’জনের আলাপ ‘‌সংঘারাম’ নামে একটি নাটকের দলে একসঙ্গে কাজ করার সুবাদে। ‘‌হস্তগত’ আর ‘‌উদারনীতি’ বলে দু‌টো নাটক মঞ্চস্থ হয়েছিল বছর কয়েক আগে। প্রথমটি মধুরিমা পরিচালনা করেছিলেন। আর দ্বিতীয়টি? স্বয়ং অনির্বাণ ভট্টাচার্য।


(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)