অনন্যা পাণ্ডেকে ফের ৪ ঘণ্টা জেরা, হাজিরা দিতে হবে আগামী সোমবারও

অনন্যা পাণ্ডেকে ফের ৪ ঘণ্টা জেরা

জাস্ট দুনিয়া ডেস্ক: অনন্যা পাণ্ডেকে ফের ৪ ঘণ্টা জেরা করল নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। বৃহস্পতিবার ২ ঘণ্টা এবং শুক্রবার অনন্যা পাণ্ডেকে ফের ৪ ঘণ্টা জেরা করেও ছাড় দেয়নি এনসিবি। তাঁকে ফের এমনসিবি-র দফতরে হাজিরা দিতে হবে আগামী সোমবার অর্থাৎ ২৫ অক্টোবর। এনসিবি আধিকারিকদের সূত্রে জানা গিয়েছে, চাঙ্কি পাণ্ডের মেয়ে অভিনেত্রী অনন্যা তদন্তে তাঁদের সম্পূর্ণ ভাবে সহযোগিতা করছেন।

বৃহস্পতিবারই অনন্যাকে ডেকে পাঠায় এনসিবি। তার আগে অনন্যার ল্যাপটপ এবং মোবাইল ফোন বাজেয়াপ্ত করে তারা। প্রথম দফায় ওই দিন ২ ঘণ্টারও বেশি সময় ধরে অনন্যাকে জিজ্ঞাসাবাদ করা হয়। এনসিবি দফতরে তাঁর সঙ্গে গিয়েছিলেন বাবা চাঙ্কি পাণ্ডে। এর পর ফের তাঁকে শুক্রবার ওই দফতরে হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয়। সেই মতো এ দিন গিয়েছিলেন তিনি। প্রশ্নোত্তর পর্ব চলে ৪ ঘণ্টার বেশি। আপাতত সোমবারের দিকেই তাকিয়ে রয়েছে বলিউডের একাংশ। সর্বভারতীয় একটি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, গত দু’দিনই এনসিবি-র বলে দেওয়া নির্দিষ্ট সময়ের বেশ কিছু ক্ষণ পরেই তাদের দফতরে পৌঁছন অনন্যা। এনসিবি-র ডেপুটি ডিরেক্টর জেনারেল অশোক জৈন জানিয়েছেন, সোমবার সকালেই অনন্যাকে এনসিবি-র দফতরে আসতে বলা হয়েছে।

এনসিবি-র দাবি, তাদের হাতে আসা একটি হোয়াটস্অ্যাপ চ্যাটে শাহরুখ খানের ছেলে আরিয়ানকে গাঁজার জোগান দেওয়ার আশ্বাস দেন অনন্যা। ওই চ্যাটে অনন্যা নাকি লিখেছিলেন, ‘আমি ব্যবস্থা করব।’ তবে এনসিবি এখনও পর্যন্ত অনন্যার বিরুদ্ধে গাঁজা সংগ্রহ বা সরবরাহের কোনও প্রমাণ পায়নি। তেমন দাবিও করেনি তারা। অনন্যার পাল্টা দাবি, নিছক রসিকতা করতেই ওই সব কথা আরিয়ানকে লিখেছিলেন তিনি। ওই চ্যাটের ভিত্তিতেই অনন্যাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে এই দু’দিন।

অন্যনা এনসিবি-কর্তা সমীর ওয়াংখেড়েকে জানিয়েছেন, গাঁজা যে এক প্রকার মাদক সেটা তিনি জানতেন না। নিজে জীবনে কোনও দিন মাদক নেননি বলেও দাবি করেছেন চাঙ্কি পাণ্ডের মেয়ে। অন্য দিকে, অনন্যা এনসিবি-র দফতর থেকে বেরোনোর পরে শাহরুখ খানের দেহরক্ষী রবি সিংহকে দেখা গিয়েছে এনসিবি দফতরে। একটি মুখবন্ধ ফাইল নিয়ে ভিতরে ঢুকতে দেখা যায় তাঁকে। রবি সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে রাজি হননি। সে কারণে তাঁর ওই দফতরে যাওয়ার কারণও কিছু জানা যায়নি।


প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)