করোনামুক্ত অমিতাভ বচ্চন, অভিষেক এখনও হাসপাতালে

করোনামুক্ত অমিতাভ বচ্চন

জাস্ট দুনিয়া ডেস্ক: করোনামুক্ত অমিতাভ বচ্চন হাসপাতাল থেকে ফিরলেন বাড়িতে। তাঁর শেষ কোভিড-১৯ পরীক্ষার ফল নেগেটিভ আসায় তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়। তার আগেই হাসপাতাল থেকে মুক্তি পেয়েছেন ঐশ্বর্য রাই বচ্চন ও আরাধ্যা। কিন্তু এ যাত্রায়ও হাসপাতাল থেকে ছাড়া পেলেন অভিষেক বচ্চন। অমিতাভের সুস্থ হওয়া ও তাঁর নিজের সুস্থ না হওয়ার খবর টুইট করে নিজেই জানিয়েছেন অভিষেক।

২৩ দিন টানা হাসপাতালে থাকার পর শেষ পর্যন্ত ছাড়া পেলেন অমিতাভ। পুরো বচ্চন পরিবারেরই চিকিৎসা হয়েছে নানাবতী হাসপাতালে।  ১১ জুলাই অমিতাভ নিজে তাঁর কোভিড-১৯ পজিটিভ হওয়ার কথা জানিয়েছিলেন। এর পরই জানা যায় অভিষেকও আক্রান্ত। দু’জনকে একই সময়ে হাসপাতালে ভর্তি করা হয়।

তাঁর কিছু দিনের মধ্যেই জানা যায় ঐশ্বর্য আর আরাধ্যাও আক্রান্ত। কিছুদিন হোম আইসোলেশনে থাকার পর আতঁদেরও ভর্তি করা হয় হাসপাতালে। তবে তাঁর দ্রুতই সুস্থ হয়ে ওঠেন। এ বার ফিরলেন অমিতাভ। এখন শুধু অভিষেক ফেরার অপেক্ষা।

এ দিন টুইট করে অভিষেক জানান, ‘‘আমাব বাবার কোভি-১৯ পরীক্ষার ফল সেষ পর্যন্ত নেগেটিভ এসেছে। তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হচ্ছে। তিনি এখন বাড়িতে বিশ্রামে থাকবেন। সবাইকে অসংখ্য ধন্যবাদ তাঁর আরোগ্য কামনায় প্রার্থণা করার জন্য।’’

প্রথম টুইটে বাবার সুস্থ হওয়ার খুশি ভাগাভাগি করে নেওয়ার পর দ্বিতীয় টুইটে তিনি তাঁর সুস্থ না হয়ে ওঠার কথাও জানা। তিনি লেখেন, ‘‘দুর্ভাগ্যবশত কিছু সমস্যা থাকায় আমি এখনও কোভিড-১৯ পজিটিভ এবং এখনও হাসপাতালে রয়েছিল। আবারও সবাইকে ধন্যবাদ নিয়মিত আমাদের পরিবারে জন্য শুভেচ্ছা ও প্রার্থণা করায়। আমি আপ্লুত এবং ঋণী।

নানবতী হাসপাতালের তরফে জানানো হয়েছে, যেদিন অমিতাভ বচ্চন ও অভিষেক বচ্চন করোনা নিয়ে ভর্তি হয়েছিলেন তাঁদের খুব সামান্যই উপসর্গ ছিল। তাঁদের আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়েছিল। বচ্চন পরিবারের বাড়ি জলসা সিল করে দেওয়া হয়েছিল। তাঁদের আরও তিনটি বাংলোও। সেখানে থাকা ৩০ জন স্টাফেরও কোভিড-১৯ পরীক্ষা হয়। ২৬ জুলাই জলসা খুলে দেওয়া হয়।

এর আগেও অমিতাভ বচ্চন সুস্থ হয়ে গিয়েছেন বলে খবর রটে গিয়েছিল। কিন্তু কিছুক্ষণের মধ্যে অমিতাভ স্বয়ং টুইট করে জানান তিনি এখনও কোভিড-১৯ পজিটিভ এবং হাসপাতালে চিকিৎসাধীন। হাসপাতালে থাকাকালীন অমিতাভ ও অভিষেক নিয়মিত তাঁদের খবর তাঁদের ফ্যানদের কাছে পৌঁছে দিয়েছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

(বিনোদন জগতের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্ক)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)