অমিতাভ ও অভিষেক বচ্চন করোনা আক্রান্ত, ভর্তি নানাবতী হাসপাতালে

অমিতাভ ও অভিষেক বচ্চন করোনা আক্রান্তঅমিতাভ বচ্চন

জাস্ট দুনিয়া ডেস্ক: অমিতাভ ও অভিষেক বচ্চন করোনা আক্রান্ত  কোভিড সংক্রমণ নিয়ে ভর্তি নানাবতী হাসপাতালে। অভিনেতা নিজেই শনিবার রাত ১১টা নাগাদ টুইট করে খবরটি দিয়েছেন। অমিতাভের আক্রান্ত খবর আসার কিছুক্ষণের মধ্যেই অভিষেকেরও কোভিড-১৯ পজিটিভ হওয়ার খবর আসে।

অমিতাভ এ দিনের টুইটে লিখেছেন, ‘‘আমার কোভিড টেস্টের রেজাল্ট পজিটিভ এসেছে। হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতাল থেকেই সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে জানানো হবে। আমার পরিবার এবং বাড়ির কর্মচারীদের পরীক্ষা করা হয়েছে। এখনও রেজাল্ট আসেনি। গত ১০ দিনে আমার কাছাকাছি যাঁরা এসেছেন, তাঁদের সকলকে কোভিড পরীক্ষা করার অনুরোধ জানাচ্ছি।’’

শনিবার সন্ধ্যায় অমিতাভ বচ্চনকে মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, বর্ষীয়ান অভিনেতার শারীরিক পরিস্থিতি স্থিতিশীল। চিকিৎসকেরা জানিয়েছেন, অমিতাভের শরীরে করোনার বিভিন্ন উপসর্গ রয়েছে। এ দিনই তাঁর করোনা রিপোর্ট এসেছে। সন্ধ্যাতেই হাসপাতালে ভর্তি করা হয়।

অমিতাভের পরিবার সূত্রে জানা গিয়েছে, ২৫ মার্চ লকডাউন ঘোষণার পর থেকে তিনি আর বাড়ির বাইরে বেরোননি। তবে সম্প্রতি কৌন বনেগা ক্রোড়পতির শ্যুটিং হয় তাঁর বাড়িতে। সেই সুবাদে অনেকেই বাড়িতে এসেছিলেন। তাঁদের থেকেই অমিতাভ বচ্চন করোনা আক্রান্ত হয়েছেন বলে প্রাথমিক ভাবে মনে করছেন চিকিৎসকেরা।

করোনাভাইরাস সংক্রান্ত সব খবর জানতে এখানে ক্লিক করুন

অমিতাভ বচ্চন করোনা আক্রান্ত, এই খবর শোনার পর টুইট করে তাঁর সুস্থতা কামনা করেছেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষ বর্ধন। গোটা দেশবাসীর সঙ্গে তিনিও অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করছেন বলে লিখেছেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী।

টুইট করে অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি লিখেছেন, ‘‘অমিতাভ বচ্চনজির করোনা রেজাল্ট পজিটিভ এসেছে শুনে স্তম্ভিত হয়ে গিয়েছি। তাঁর দ্রুত আরোগ্য কামনা করছি। অমিতাভজি তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুন।’’

 

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)