ভাল নেই অমিতাভ বচ্চন, ব্লগ ও টুইটে লিখলেন সে কথা

পান মশলার বিজ্ঞাপনঅমিতাভ বচ্চন

জাস্ট দুনিয়া ডেস্ক: ভাল নেই অমিতাভ বচ্চন, নিজেই জানিয়েছেন সে কথা। হতে পারে অস্ত্রোপচার। নিজেই তাঁর ব্লগে জানিয়েছেন অমিতাভ বচ্চন। তবে তাঁর ঠিক কী হয়েছে? কী কারণে অস্ত্রোপচার? তা নিয়ে রীতিমতো সংশয়ে অমিতাভপ্রেমীরা। সকলেই উদগ্রীব তাঁর শারীরিক অবস্থার খবর জানতে। যা দ্রুত ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। ইতিমধ্যেই সেখানে শুরু হয়ে গিয়েছে তাঁর দ্রুত আরোগ্য কামনা করে প্রার্থনা।

অমিতাভ বচ্চন নিজের ব্লগে শনিবার লেখেন, ‘‘মেডিকেল কন্ডিশন…সার্জারি…আর কিছুই লিখতে পারছি না।’’ ব্যস ওই টুকুই যেন সবাইকে নাড়িয়ে দিয়েছে। নিশ্চই দ্রুত তাঁর শারীরিক পরিস্থিতির কথা জানা যাবে বচ্চন পরিবারের পক্ষ থেকে। তার আগে তাঁর ভক্তদের একটাই চাহিদা সুস্থ তাকুন তিনি।

শনিবার তিনি টুইটে লিখেছিলেন, ‘‘একটা কিছু প্রয়োজনের থেকে বেশি বৃদ্ধি পেয়েছে। কিছুটা কেটে বাদ দিলে অনেকটা আরাম মিলবে। কি আর করা এটাই ভবিষ্যৎ। কালই জানা যাবে কী হবে।’’ যা অস্ত্রোপচারের অনুমানকে আরও খানিকটা উসকে দিয়েছে। কিন্তু কিসের অস্ত্রোপচার বা কী কেটে বাদ দিতে হবে যা রবিবার জানতে পারার কথা ছিল তা কিন্তু এখনও জানা যায়নি। এর পর আর কোনও টুইট এই প্রতিবেদন লেখা পর্যন্ত করেননি অমিতাভ বচ্চন।

এক ভক্ত টুইটারে লিখেছেন, ‘বচ্চনজির জন্য প্রার্থনা। দ্রুত সুস্থ হয়ে উঠুন তিনি। নিজের যত্ন নিন। আপনার জন্য ভালোবাসা ও প্রার্থনা।’ ’একজন লিখেছেন, ‘‘দ্রুত সুস্থ হয়ে উঠুন স্যার।’’ একজন লিখেছেন, ‘‘দ্রুত সুস্থ হয়ে উঠুন স্যার। ডাক্তারের সব নির্দেশ মেনে চলুন।’’ এর অসংখ্য পোস্টে ভরে গিয়েছে সোশ্যলা মিডিয়া।

বয়সের ভার অনেকটাই নিয়ন্ত্রণ করছে তাঁকে। বয়স এখন আশি ছুঁই ছুঁই। তবে কাজ থেকে বিরতি নেননি অমিতাভ বচ্চন। গত জুলাই মাসে করোনা করোনায় আক্রান্ত হয়েছিলেন অমিতাভ বচ্চন। তাঁর সঙ্গে অভিষেক, ঐশ্বর্য এবং  তাঁদের কন্যাও করোনায় আক্রান্ত হয়েছিলেন। ঐশ্বর্য ও তাঁর মেয়ে দ্রুত হাসপাতাল থেকে ছাড়া পেয়ে গেলেও অমিতাভ ও অভিষেককে দীর্ঘদিন থাকতে হয়েছিল চিকিৎসাধীন।

১১ জুলাই বিগ বি ও অভিষেক করোনায় সংক্রমিত হয়ে মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি হয়েছিলেন। চিকিৎসা শেষে ২ অগস্ট অমিতাভ ছাড়া পান। তাঁর মধ্যে বয়স একটা কারণ! তাঁর করোনা হওয়ায় যে কারণে চিন্তা অনেক বেশি ছিল। এদিকে তাঁর যকৃতের অবস্থাও দীর্ঘদিন ধরেই খারাপ হেফাটাইটিস বি-র কারণে। কিন্তু তাও থেমে যেতে দেখা যায়নি তাঁকে। সুস্থ হয়ে আবার ফিরেছিলেন শুটিং ফ্লোরে।

চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে চাহিদাও তাঁর বয়সের সঙ্গে সঙ্গে যেন বেড়েই চলেছে। হাতে আছে একাধিক ছবির কাজ। ‘মে-ডে’, ‘ঝুন্ড’, ‘ব্রহ্মাস্ত্র’ ও ‘চেহর’–এর মতো ছবির কাজ চলছে।