Aishwarya Rai ১৯৯২-এ মডেলিং করে কত টাকা পেতেন!

Aishwarya Rai

জাস্ট দুনিয়া ডেস্ক: তিনি বিশ্ব সুন্দরী। তিনি সফল অভিনেত্রী। তিনি বচ্চন পরিবারের বধূ। তাঁর নামের পাশে রয়েছে একগুচ্ছ তকমা। তাই তাঁকে নিয়ে আমজনতার উৎসাহও অনেক বেশি। তিনি Aishwarya Rai Bachchan। সদ্য মাতিয়ে এসেছেন কান ফিল্ম ফেস্টিভ্যালের মঞ্চ। যে মঞ্চে তিনি না থাকলে ফেস্টিভ্যাল সম্পূর্ণ হয় না। কিন্তু এই সাফল্য কি সত্যিই সহজে পেয়েছিলেন তিনি? বাইরের ঝা-চকচকে আবরণ দেখলে তেমনটাই মনে হয়। কিন্তু কোনও সাফল্যেই সহজে আসে না। দীর্ঘ পরিশ্রম, অধ্যাবসয় আর অদম্য ইচ্ছে শক্তির জোড়ই একটা মানুষে সাফল করে তুলতে পারে।

ঐশ্বর্য্য রাই তার ব্যতিক্রম নন। তিনিও যে কঠিন রাস্তা পেরিয়েই আজ এই জায়গায় পৌঁছেছে তা ৩০ বছর আগের একটা চুক্তি পেপারের ভাইরাল হয়ে যাওয়াই প্রমাণ। সদ্য ভাইরাল হয়ছে ১৯৯২-এ তাঁর মডেলিং চুক্তির কাগজ। সেখানে দেখা যাচ্ছে দিন প্রতি তিনি সেই সময় মডেলিং করে পেতেন ১৫০০ টাকা। সেই সময় তাঁর বয়স ছিল ১৮-র কাছাকাছি। ক্রুপা ক্রিয়েশন নামে একটি সংস্থার ক্যাটালগের মডেলের শুটিং করেছিলেন তিনি। তাঁর সঙ্গে ছিলেন অভিনেত্রী সোনালি বেন্দ্রে, নিকি আনেজা, তেজশ্বিনী কোলাপুরীরা।

ঐশ্বর্য্য রাই এক সাক্ষাৎকারে বলেন, সেই সময় তাঁর বাবার রোজগার ছিল মাসে ৮ হাজার টাকা। আর তাতে তাঁদের পাঁচ জনের সংসার হেসে-খেলে চলে যেত। আর সেই সময়ে দিনে ১৫০০ টাকা পাওয়াটাও একটা বিরাট বিষয় ছিল। সেখান থেকেই আজ তিনি বিশ্বখ্যাত সেলিব্রিটি। সহজ ছিল না তাঁর রাস্তাও। এসজিবিএসআর মহারাষ্ট্র টুইট করে সেই সময়ের ক্যাটালগ শুটের ছবিও পোস্ট করেছেন।

Aishwarya Rai


প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক)