সুশান্ত সিং রাজপুত খুন হননি, বলছে এইমসের রিপোর্ট: সূত্র

সুশান্ত সিং রাজপুত খুন

জাস্ট দুনিয়া ডেস্ক: সুশান্ত সিং রাজপুত খুন হননি এমনটাই নাকি বলছে এইমসের রিপোর্ট। কিছুদিন আগেই দিল্লির এইমসের ডাক্তারদের একটি দ‌ল সিবিআই-এর কাছে তাদের রিপোর্ট জমা দিয়েছে সুশান্তের মৃত্যু নিয়ে। সূত্রের খবর, সুশান্ত নাকি খুন হননি, আত্মহত্যাই করেছেন তিনি, এমনটাই রয়েছে সেই রিপোর্টে।

গত ১৪ জুন ৩৪ বছরের এই অভিনেতাকে তাঁর বাড়িতে মৃত অবস্থায় পাওয়া যায়। প্রথম থেকেই হতাশায় আত্মহত্যার কথা বলেছিল মুম্বই পুলিশ। এর পর তাঁর ময়নাতদন্ত ও অটপসি রিপোর্টের উপর ভিত্তি করেও সেই তথ্যই সামনে এসেছিল। কিন্তু মানতে পারেনি সুশান্তের পরিবারের লোকেরা। খুনের তথ্য উঠে আসতে শুরু করে তখন থেকেই।

সুশান্তের পরিবারের পাশাপাশি গোটা বিশ্ব সুশান্তের জন্য ন্যায় বিচার চাইতে শুরু করে সোশ্যাল মিডিয়ায়। সিবিআই-এর কাছে যায় সুশান্ত মৃত্যু তদন্ত। কিন্তু সেখান থেকেও তেমন কোনও কিছু এখনও সামনে আসেনি। বরং সুশান্ত মামলাকে কেন্ডর করেই উঠে এসেছে বলিউডের মাদকরাজের খবর। যাতে জরিয়ে পড়েছে অনেক বড় নাম।

তবে সূত্রের খবর, এইমস ফাইনাল রিপোর্ট দিয়ে দিয়েছে এবং তাদের তরফে বন্ধ করে দেওয়া হয়েছে সুশান্তের ফাইল। এ বার সিবিআই সেই রিপোর্টের উপর ভিত্তি করেই তাদের পরবর্তী তদন্ত চালাবে। বিহার পুলিশের তরফ থেকেই আত্মহত্যার সম্ভাবনাকে উড়িয়ে তদন্তের আবেদন জানানো হয়েছিল সিবিআইকে।

মুম্বই হাসপাতালের অটপসি রিপোর্টে বলা হয়েছিল গলায় ফাঁস লাগানোর কারণে শ্বাস বন্ধ হয়ে তাঁর মৃত্যু হয়েছিল। বাকি অবস্থানগত প্রমানের উপর ভিত্তি করেও খুন নয় আত্মহত্যাই মনে করা হচ্ছে বলে জানিয়েছে সূত্র। যদিও বলা হচ্ছে এখনও কোনও সিদ্ধান্তে আসা হয়নি, সব সম্ভাবনাকে রেখেই তদন্ত চলছে। কিন্তু সিবিআই-এর তদন্ত শুরু হয়েছে তারও কেটে গিয়েছে ৫৭ দিন।

৫৭ দিনে ২০ জনের বেশি মানুষকে এই বিউষয়ে জেরা করেছে সিবিআই। এ ছাড়া ল্যাপটপ, হার্ড ড্রাইভ, ডিজিটাল ক্যামেরা, দুটো মোবাইল ফোনের ফরেন্সিক পরীক্ষাও করা হয়েছে। খুনের সব দিক খতিয়ে দেখা হয়েছে কিন্তু তার কোনও প্রমান মেলেনি বলেই দাবি সূত্রের। ইতিমধ্যেই মাদক কাণ্ডে গ্রেফতার হয়েছেন, সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী। তাঁর বিরুদ্ধে সুশান্তকে মাদক দেওয়ার অভিযোগ রয়েছে। তাঁকে জেরা করেই বেরিয়ে এসেছে অনেক নাম।

(বিনোদন জগতের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্ক)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)