অভিনেত্রী আরিয়া বন্দ্যোপাধ্যায়ের রহস্যমৃত্যু যোধপুর পার্কের ফ্ল্যাটে

অভিনেত্রী আরিয়া বন্দ্যোপাধ্যায়ের রহস্যমৃত্যু

জাস্ট দুনিয়া ডেস্ক: অভিনেত্রী আরিয়া বন্দ্যোপাধ্যায়ের রহস্যমৃত্যু ঘিরে চাঞ্চল্য যোধপুর পার্কে। শুক্রবার বাড়ির পরিচারিকা সকালে এসে বার বার ধাক্কাধাক্কি করেও কোনও সাড়া পাননি। ফোন করলে তাও তিনি ধরেননি। ভয় পেয়ে পরিচারিকা প্রতিবেশীদের খবর দেন। প্রতিবেশীরাই পুলিশে খবর দেন। পরে পুলিশ এসে যোধপুরের ফ্ল্যাট থেকে আরিয়ার মৃতদেহ উদ্ধার করে। সেখান থেকেই তাঁর দেহ হাসপাতালে পাঠানো হয়। ময়না তদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

অভিনেত্রী হওয়ার পাশাপাশি আরিয়ার আরও একটি পরিচয়ও রয়েছে। তিনি সেতার বাদক পণ্ডিত নিখিল বন্দ্যোপাধ্যায়ের মেয়ে। বলিউড সিনেমায় দেখা গিয়েছে আরিয়াকে। আরিয়ার আগের নাম ছিল দেবদত্তা। অভিনয়ে আসেন আরিয়া নামেই। বলিউডের সিনেমা দিবাকর বন্দ্যোপাধ্যায়ের ‘লাভ সেক্স অর ধোকা’য় দেখা গিয়েছিল তাঁকে। বাবার দেখানো পথে শাস্ত্রীয় সঙ্গীতেও শিক্ষা নিয়েছেন তিনি।

যোধপুর পার্কের ফ্ল্যাটের তিনতলায় থাকতেন আরিয়া। সেখানেই তাঁর বিছা‌না থেকে মৃত অবস্থায় উদ্ধার করা হয় আরিয়াকে। পুলিশের তরফে জানানো হয়েছে মৃতার নাকে রক্তের দাগ ছিল, বলিও করেছিল বলে মনে করা হচ্ছে। প্রাথমিকভাবে অনুমান কিছু অনেক বেশি  পরিমাণে খেয়ে ফেললে এমন হতে পারে।

তবে সেটা কী তা ময়না তদন্তের পরই পরিষ্কারভাবে জানা যাবে। শরীরে অ্যালকোহল ছিল কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে। ঘরের দরজা ভিতর থেকে বন্ধ থাকায় খুনের সম্ভাবনা কম বলেই মনে করা হচ্ছে। এমনকী অভিনেত্রীর শরীরে কোনও ক্ষতচিহ্ণও পাওয়া যায়নি।

অভিনেত্রীর পরিচারিকা জানিয়েছেন, খুবই কম কথা বলতেন আরিয়া। বাড়িতে লোকজনও আসতেন না তেমন। নিজের একটি পোষ্য কুকুর ছিল তাকে নিয়েই সময় কাটত। বৃহস্পতিবার তাঁর সঙ্গে ফোনে কথাও বলেছিলেন। শুক্রবার গেলে আর দরজা খোলেননি তিনি। সকাল ১০টায় অভিনেত্রীর বাড়িতে পৌঁছেছিলেন পরিচারিকা। প্রতিবেশীরা জানিয়েছেন শুক্রবার সকালেও তাঁকে নাকি ফ্ল্যাটের বারান্দায় দেখা গিয়েছিল।

(বিনোদন জগতের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্ক)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)