সৌমিত্র চট্টোপাধ্যায় কোভিড আক্রান্ত, ভর্তি হলেন হাসপাতালে

সৌমিত্র চট্টোপাধ্যায় কোভিড আক্রান্ত

জাস্ট দুনিয়া ব্যুরো: সৌমিত্র চট্টোপাধ্যায় কোভিড আক্রান্ত হয়ে ভর্তি হলেন বেলভিউ নার্সিংহোমে। গত কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন। আর সে কারণেই চিকিৎসকরা কোভিড-১৯ পরীক্ষা করানোর পরামর্শ দেন। কিছুদিন আগেই তাঁর কোভিড-১৯ পরীক্ষা হয়েছিল।

মঙ্গলবার সেই পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। তাঁর অবস্থা স্থিতিশীল থাকলেও কোনও ঝুঁকি নিতে চাননি চিকিৎসকরা। ভর্তি করা হয়েছে হাসপাতালে।

করোনা ছড়িয়ে পড়ার পর সব রাজ্যের মতো কলকাতায়ও বন্ধ ছিল ছবি, সিরিয়ালের শুটিং। কিন্তু কতদিন সব কিছু বন্ধ করে রাখা সম্ভব। প্রচুর মানুষের রুটি-রুজি এই ফিল্ম ইন্ডাস্ট্রি। সবার সমস্যার সমাধান করতে গত জুনে সব নিয়মবিধি মেনেই খোলা হয়েছে টলিউডের দরজা। শুরু হয়েছে শুটিং।

সৌমিত্র চট্টোপাধ্যায়ের মতো বর্ষীয়ান অভিনেতা সব সময়ই কাজের মধ্যে থাকেন। নিয়মিত ছবির কাজ করেন। সেই মতো তিনিও ফিরেছিলেন শুটিংয়ে। জানা যাচ্ছে তাঁর জীবন নিয়েই তৈরি হচ্ছে একটি তথ্যচিত্র, তারই শুট করছিলেন তিনি। আর তার ফলেই করোনা আক্রান্ত হলেন তিনি।

এর আগে টলিউডের অনেকেই করোনা আক্রান্ত হয়েছে‌ন। তার মধ্যে রয়েছেন রঞ্জিত মল্লিক, তাঁর স্ত্রী, কোয়েল মল্লিক, নিসপাল সিং, গোটা পরিবার। করোনা আক্রান্ত হয়েছিলেন পরিচালক রাজ চক্রবর্তীও।

সিরিয়ালের শুটিং শুরু হওয়ার পরও অনেকেই আক্রান্ত হয়েছিলেন কোওভিড-এ। কৃষ্ণকলি সিরিয়ালের  নীল ও বিভান শুরুতেই আক্রান্ত হয়েছিলেন। এ ছাড়া সাপোর্ট স্টাফরা অনেকেই আত্রান্ত হয়েছিলেন। তবে সকলেই সুস্থ হয়ে আবার কাজে ফিরেছেন।

(বিনোদন জগতের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্ক)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)