প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লা, মাত্র ৪০ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত

প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লা

জাস্ট দুনিয়া ডেস্ক: প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লা, বয়স হয়েছিল মাত্র ৪০। অভিনেতা-মডেল সিদ্ধার্থ বিখ্যাত হয়েছিলেন টিভি সিরিয়াল ‘বালিকা বধূ’ দিয়ে। তার পর ‘বিগ বস’-এ অংশ নেন তিনি। ১৩তম বিগ বসের চ্যাম্পিয়ন সিদ্ধার্থ এদিন হৃদরোগে আক্রান্ত হন। সঙ্গে সঙ্গেই তাঁকে নিয়ে যাওয়া হয় মুম্বইয়ের কুপার হাসপাতালে। সেখানেই তাঁর মৃত্যু হয়। এত কম বয়সে প্রতিভাবাণ এই অভিনেতার মৃত্যুতে শোকের ছায়া হিন্দি সিরিয়াল জগতে। তিনি রেখে গেলেন, মা ও দুই বোনকে। টেলিভিশন জগতের মানুষরা সিদ্ধার্থের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন। পেশার জগতে অনেক বন্ধুও তৈরি করেছিলেন। তাঁরা এতটাই অবাক যে অনেকেই কোনও প্রতিক্রিয়াও দিয়ে উঠতে পারেননি এখনও।

সিদ্ধার্থ শুক্লা সব সময়ই টুইটারে অ্যাকটিভ থাকতেন। ক্রীড়াপ্রেমী হওয়ায় ভীষণভাবে খেলা দেখতেন। এখন যেহেতু প্যারালিম্পিক চলছিল তিনি সেটাও দেখতেন এবং টুইটারে তাঁর বক্তব্য জানাতেন। তিনি শেষ টুইট করেছিলেন ৩০ অগস্ট। সেদিন ভারতকে সাফল্য এনে দিয়েছিলেন সুনীল আন্তিল ও অবনী লেখারা। টুইট করে তিনি তাঁদের শুভেচ্ছা জানিয়েছিলেন। তিনি টুইটে লিখেছিলেন, ‘‘বার বার ভারতীয়রা আমাদের গর্বিত করছেন… সোনার সঙ্গে বিশ্ব রেকর্ড প্যারালিম্পিকে। শুভেচ্ছা সুনীল আন্তিল ও অবনী লেখারা।’’ ৩০ অগস্ট বিকের ৪.৪৯ মিনিটে এই টুইটি করেছিলেন তিনি।

সিদ্ধার্থ তাঁর কেরিয়ার শুরু করেছিলেন মডেল হিসেবে। ২০০৮-এ অভিনয় জগতে প্রবেশ টিভি সিরিয়াল ‘বাবুল কা অঙ্গন ছুটে না’ দিয়ে। এর পর বেশ কিছু সিরিয়ালে তিনি নজর কেড়ে নেন। তার মধ্যে রয়েছে ‘অ্যায় আজনবি’, ‘লাভ ইউ জিন্দেগী’, ‘সিআইডি’ এবং ‘দিল সে দিল তক’। ‘বালিকা বধূ’তে তাঁর মুখ্য চরিত্র তাঁকে অনেকবেসি জনপ্রিয়তা দিয়েছিল। এই সিরিয়ালের মুখ্য মহিলা চরিত্রে কাজ করা প্রত্যুশা বন্দ্যোপাধ্যায়ও বেশ কয়েক বছর আগে মারা যান।

সিদ্ধার্থ শুক্লা বিগ বসের পাশাপাশি ‘খতরো কে খিলাড়ি ৭’-র মতো রিয়ালিটি শোয়েও অংশ নিয়েছিলেন। তাঁকে দেখা গিয়েছিল ডান্স রিয়ালিটি শো ‘ঝলক দিখলাজা ৬’-এর মঞ্চেও। বিগ বস ১৩ জয়ের পর বিগ বস ১৪-তেও তাঁকে দেখা গিয়েছিল। তাঁকে ‘সাবধান ইন্ডিয়া’ ও ‘ইন্ডিয়া গট ট্যালেন্ট’-এর মতো অনুষ্ঠান সঞ্চালনা করতেও দেখা গিয়েছে সাফল্যের সঙ্গে। বেশ কিছু সিনেমাতেও তিনি কাজ করেছেন। তার মধ্যে ‘হাম্পটি শর্মা কী দুলহানিয়া’ ও ‘বিজনেস ইন কাজাখস্তান’ রয়েছে। শেষ ওয়েব সিরিজে তাঁকে দেখা গিয়েছে ‘ব্রোকেন বাট বিউটিফুল ৩’-এ।

(প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)