অক্ষত উৎকর্ষ, মুম্বইয়ে অস্বাভাবিক মৃত্যু উদীয়মান এই অভিনেতার

অক্ষত উৎকর্ষ

জাস্ট দুনিয়া ডেস্ক: অক্ষত উৎকর্ষ বিহার থেকে মুম্বইয়ে এসেছিলেন একরাশ স্বপ্ন নিয়ে। কিন্তু মাত্র দু’বছরেই তাঁর ভয়ঙ্কর পরিনতি হল। ২৬ বছরের অক্ষত উৎকর্ষ মৃত্যুর কোলে ঢলে পড়লেন‌। যদিও এই মৃত্যু সন্দেহজনক। ২৭ সেপ্টেম্বরের রাতে তাঁর মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। পরিবারের লোকেদের দাবি আত্মহত্যা নয় খুন হয়েছেন তিনি।

বিহারের মুজফ্ফরপুর থেকে দু’বছর আগে মুম্বইয়ে এসেছিলেন তিনি। থাকতেন পশ্চিম আন্ধেরীতে। সেখানেই তাঁর সঙ্গে থাকতেন স্নেহা চৌহান। তাঁর দু’জন লিভ-ইন সম্পর্কে ছিল বলেই জানা যাচ্ছে।

রবিবার অক্ষত উৎকর্ষ তাঁর বাবাকে ফোন করেছিলেন কিন্তু সেই সময় তাঁরা টিভি দেখছিলেন বলে পড়ে ফোন করবেন বলে তিনি ফোন চেড়ে দেন। টিভির অনুষ্ঠান শেষ হলে অক্ষতকে ফোন করলে ফোন বেজে যায়। পরে স্নেহা তাঁদের জানান অক্ষত উৎকর্ষ আত্মহত্যা করেছেন।

অক্ষতের বাবার দাবি তাঁর ছেলে আত্মহত্যা করতে পারেন না। পরিবারের সন্দেহ খুন করা হয়েছে তাঁকে। আম্বোলি পুলিশ স্টেশনে খুনের মামলা দায়ের করতে চাইলে তা নিতে অস্বীকার করা হয় বলে জানিয়েছে পরিবার। তারা দুর্ঘটনা জনিত মৃত্যুর মামলা দায়ের করতে বলে এবং তাদের কথা শোনা হয়নি।

অক্ষতের বাবা বিজয়ন্ত জানিয়েছেন, তাঁর ছেলের পা মচকানো ছিল। এখন বিহার পুলিশের সাহায্য চায় তাঁর পরিবার। কোনও সুইসাইড নোট পাওয়া যায়নি। তবে সাময়িকভাবে হতাশার তথ্যই সামনে উঠে আসছে আবার। মুম্বইয়ে এলেও কাজ ছিল না তাঁর। বেঁচে থাকার জন্য অনেকের থেকে টাকাও ধার করেছিলেন তিনি।

গত ছ’মাস ধরে স্নেহার সঙ্গে থাকছিলেন। খবর, স্নেহা জানিয়েছেন, রান ১১টা পর্যন্ত অক্ষত কথা বলেছেন। তার পর উঠে তিনি ঘরে যান সেখানেই ওয়াশরুমে গিয়েছিলেন স্নেহা। ওয়াশরুমের জানলা দিয়ে তিনি অক্ষতের দেহ ঝুলন্ত অবস্থায় দেখতে পান।

অক্ষতের ফেসবুক বলছে কিছুদিন আগে পর্যন্তও তিনি সেলসে কাজ করতেন। গত ২৫ অগস্ট তিনি তাঁর পেশার জায়গায় আর্টিস্ট লিখেছিলেন। ওটাই তাঁর ফেসবুকে শেষ আপডেট। একই দিনে দু’বার পেশা আপডেট করেছিলেন। লোকজন জানতে চাওয়ায় তিনি লিখেছেন, ওটা পুরনো। তবে পেশা আর্টিস্টটাই তাঁর শেষ পোস্ট। সেখানে তিনি শুভেচ্ছার বদলে ধন্যবাদও জানিয়েছেন।

(বিনোদন জগতের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্ক)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)