Accident In Shooting: পা ভাঙল প্রিয়ঙ্কা সরকারের, আহত অর্জুন

Accident In Shooting

জাস্ট দুনিয়া ডেস্ক: Accident In Shooting, না এটা কোনও সিনেমার নাম নয়। বরং সিনেমার ফ্লোরে ঘটে যাওয়া সত্যি ঘটনা। আর তাতেই পা ভেঙেছে অভিনেত্রী প্রিয়ঙ্কা সরকারের। আহত হয়েছেন অভিনেতা অর্জুন চক্রবর্তীও। শুক্রবার রাতে রাজারহাটে চলছিল একটি ওয়েব সিরিজের শুটিং। সিরিজের নাম ‘মহাভারত মার্ডারস’। সেখানেই শ্যুট করছিলেন প্রিয়ঙ্কা ও অর্জুন। শুটিং চলছিল রাজারহাটের রাস্তায়। শুটিং চলছিল বলে, পুরো রাস্তার সব দিক ঘিরে রাখা হয়েছিল যাতে কেউ ঢুকে না পড়ে। কিন্তু হল তেমনটাই।

শুক্রবার রাত ১১টা নাগাদ রাজারহাটের রাস্তায় যখন শুটিং চলছে তখন কর্ডন ভেঙে দ্রুত গতিতে সেখানে ঢুকে পড়ে একটি বাইক। জানা যাচ্ছে বাইক চালক নেশা করেছিলেন। কেউ কিছু বুঝে ওঠার আগেই সেই বাইক সরাসরি ঢুকে পড়ে শুটিংয়ের মধ্যে। তখন সেখানে প্রিয়ঙ্কা ও অর্জুনের সিন শুট করা হচ্ছিল। মত্ত অবস্থায় সেই বাইক চালক সোজা গিয়ে ধাক্কা মারেন তাঁদের। গুরুতর আহত হন প্রিয়ঙ্কা। আহত হন অর্জুনও।

সঙ্গে সঙ্গেই তাঁদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয় চিকিৎসার জন্য। সেখানে প্রাথমিক চিকিৎসার পরে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে তাঁদের ভর্তি করা হয়। জানা গিয়েছে এই দুর্ঘটনায় প্রিয়ঙ্কার পায়ের হাড় ভেঙেছে। অস্ত্রোপচার করতে হবে। শনিবারই প্লেট বসানো হয়েছে। অর্জুন সুস্থ থাকায় তাঁর কিছু পরীক্ষার পরই ছেড়ে দেওয়া হয়। আপাতত বন্ধ থাকছে এই ওয়েব সিরিজের শুটিং। এই দুই অভিনেতা অভিনেত্রীকে কেন্দ্র করেই ‘মহাভারত মার্ডারস’-এর চিত্রনাট্য। আর সে কারণে দু’জনে সুস্থ না হয়ে উঠলে শুটিং শুরু করা সম্ভব নয় বলেই মনে করা হচ্ছে। অর্জুন সুস্থ হয়ে গেলেও প্রিয়ঙ্কার সুস্থ হতে সময় লাগবে।

রাজারহাটে দুর্ঘটনা কোনও নতুন ঘটনা নয়। সম্প্রতি পর পর দুর্ঘটনার ঘটনা ঘটেছে। যার বেশ কয়েকটি ভয়ানক। যা নিয়ে রীতিমতো সরব হয়েছেন স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শহরে দুর্ঘটনা কমাতে সব রকমের ব্যবস্থা নেওয়ারও নির্দেশ দিয়েছেন তিনি। কিন্তু এভাবে কর্ডন ভেঙে ঢুকে পড়ার ঘটনায় শুটিংয়ের নিরাপত্তা ব্যবস্থা নিয়েও প্রশ্ন উঠছে। শুক্রবার রাতে যে বাইক চালক এই দুর্ঘটনা ঘটায় তাঁকে এখনও খুঁজে পাওয়া যায়নি। সবাই যখন প্রিয়ঙ্কা ও অর্জুনকে নিয়ে ব্যস্ত হয়ে পড়েন তখনই সে সেখান থেকে চম্পট দেয়। তাঁর খোঁজ চলছে।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)