করোনামুক্ত অভিষেক বচ্চন, টুইট করে জানালেন যুদ্ধ জিতে গিয়েছেন

করোনামুক্ত অভিষেক বচ্চন

জাস্ট দুনিয়া ডেস্ক: করোনামুক্ত অভিষেক বচ্চন, নিজেই টুইট করে জানালেন সে কথা। সব থেকে বেশি সময় চিকিৎসাধীন থাকতে হল জুনিয়র বচ্চনকে। তবে শনিবার তাঁর কোভিড-১৯ পরীক্ষার ফল নেগেটিভ এল। গত ২অগস্ট করোনামুক্ত হয়ে বাড়ি ফেরেন অমিতাভ বচ্চন। সে কথাও টুইট করে জানিয়েছিলেন অভিষেক। এ বার তাঁর ফেরার পালা। ঐশ্বর্য রাই ও মেয়ে আরাধ্যা অনেক আগেই সুস্থ হয়ে বাড়ি ফেরেন।

শনিবার অভিষেক টুইট করে জানান তাঁর পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। তিনি লেখেন, ‘‘কথা দিয়েছিলাম, কথা রেখেছি! আজ দুপুরে আমার কোভিড-১৯ নেগেটিভ এসেছে!!! আমি তোমাদের বলেছিলাম আমি এটাকে হারাব। আমার ও পরিবারের জন্য প্রার্থনা করায় সবাইকে ধন্যবাদ। নানাবতী হাসপাতালের ডাক্তার, নার্সিং স্টাফদের জন্য শ্রদ্ধা তাঁরা যা করলেন।’’

অভিষেককে টানা ২৯ দিন হাসপাতালে কাটাতে হল। গত ১১ জুলাই প্রথমে অমিতাভ বচ্চন ও পড়ে অভিষেক বচ্চনের কোভিড-১৯ পরীক্ষার ফল পজিটিভ আসে। তার পরই দু’জনকে হাসপাতালে ভর্তি করা হয়। তার দু’দিন পরে ঐশ্বর্য ও আরাধ্যারও কোভিড-১৯ পজিটিভ আসে। প্রথমে তাঁদের হোম কোয়রান্টিনে রাখা হলেও পড়ে নানবতী হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

গত ২ অগস্ট অমিতাভ বচ্চন সুস্থ হয়ে বাড়ি ফেরার খবর দেন অভিষেক। সঙ্গে তিনি আরও একটি টুইটে লিখেছিলেন, ‘‘দুর্ভাগ্যবশত কিছু সমস্যা থাকায় আমি এখনও কোভিড-১৯ পজিটিভ এবং এখনও হাসপাতালে রয়েছিল। আবারও সবাইকে ধন্যবাদ নিয়মিত আমাদের পরিবারে জন্য শুভেচ্ছা ও প্রার্থণা করায়। আমি আপ্লুত এবং ঋণী।’’

নানবতী হাসপাতালের তরফে জানানো হয়েছে, যেদিন অমিতাভ বচ্চন ও অভিষেক বচ্চন করোনা নিয়ে ভর্তি হয়েছিলেন তাঁদের খুব সামান্যই উপসর্গ ছিল। তাঁদের আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়েছিল। বচ্চন পরিবারের বাড়ি জলসা সিল করে দেওয়া হয়েছিল। তাঁদের আরও তিনটি বাংলোও। সেখানে থাকা ৩০ জন স্টাফেরও কোভিড-১৯ পরীক্ষা হয়। ২৬ জুলাই জলসা খুলে দেওয়া হয়।

(বিনোদন জগতের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্ক)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)