বাথটাবের জলে ডুবেই মারা গিয়েছেন শ্রীদেবী!

বাথটবের জলে ডুবেই মৃত্যু হয়েছে শ্রীদেবীর। এবং সেটা একটা দুর্ঘটনা।

দুবাইয়ের প্রিভেনটিভ মেডিসিনের ডিরেক্টরের সই করা যে ডেথ সার্টিফিকেট শ্রীদেবীর পরিবারের হাতে দেওয়া হয়েছে, তাতে এমনটাই লেখা হয়েছে। ওই সার্টিফিকেটে কোথাও হার্ট অ্যাটাকের কথা লেখা হয়নি।

পাশাপাশি, তাঁর শরীরে অ্যালকোহলের নমুনাও মিলেছে বলে ফরেন্সিক দফতরের একটি রিপোর্টে লেখা হয়েছে। এ নিয়ে তদন্ত শুরু করেছে দুবাই পুলিশ। তারা শ্রীদেবীর স্বামী বনি কাপুরের সঙ্গে এ নিয়ে কথাও বলেছে বলে জানিয়েছে দুবাইয়ের সংবাদমাধ্যম খালিজ টাইমস। শুধু তাই নয়, তাঁর বয়ানও রেকর্ড করা হবে। দেখা হবে শ্রীদেবীর মোবাইলের কল লিস্টও। পুলিশ দুবাই পাবলিক প্রসিকিউশনের হাতে মামলাটি হস্তান্তর করেছে।

গত ২৪ তারিখ শনিবার দুবাইয়ের জুমেইরাহ এমিরেটস টাওয়ার হোটেলে তাঁর ঘরের বাথরুম থেকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করা হয় শ্রীদেবীকে। তাঁর স্বামী বনি কাপুর এর পর তাঁকে হাসপাতালে নিয়ে য়ান। সেখানে শ্রীদেবীকে মৃত বলে জানানো হয়। এর পর তাঁর দেহের ময়নাতদন্ত হয়। হয় বিভিন্ন ফরেন্সিক পরীক্ষাও। সোমবার ময়নাতদন্তের পাশাপাশি ওই পরীক্ষাগুলিরও রিপোর্ট বার হয়। তার পর দেওয়া হয় ডেথ সার্টিফিকেট। সেখানেই জলে ডুবে মৃত্যুর কথা লেখা হয়েছে।

এর পরেই প্রশ্ন উঠেছে, দু’ফুটের একটি বাথটাবের অল্প জলে কী ভাবে এক জন পূর্ণবয়স্ক মানুষ ডুবে যান! একটা মহলের মতে, রহস্য তাই থেকেই যাচ্ছে।