বাথটাবেই পড়ে ছিল শ্রীদেবীর অচৈতন্য দেহ

কিছু ক্ষণ আগেই তিনি মুম্বই থেকে উড়ে এসেছেন। বিমান বন্দর থেকে সোজা পৌঁছে গিয়েছিলেন জুমেইরাহ এমিরেটস টাওয়ারে। স্ত্রী শ্রীদেবীকে ঘুম থেকে ডেকে তুলেছিলেন। তার পর দু’জনে মিলে আড্ডা। তখনও বনি কাপুর আন্দাজ করতে পারেননি, কিছু ক্ষণের মধ্যেই সবটা শেষ হয়ে যাবে!

শনিবার সন্ধ্যায় মিনিট পনেরোর সেই আড্ডার মাঝেই বনি স্ত্রীকে ডিনারের প্রস্তাব দেন। রাজি হয়ে শ্রীদেবী জানান, তিনি বাথরুম থেকে ফ্রেশ হয়ে এসেই খেতে যাবেন। কিন্তু, বাথরুম থেকে তিনি আর বেরোননি।

মিনিট কেটে গেলেও শ্রীদেবী যখন বেরোচ্ছেন না, বনি বাথরুমের দরজা ধাক্কাতে শুরু করেন। সাড়া না মেলায় পরে দরজা ভেঙে ফেলেন তিনি। ভেতরে ঢুকে দেখেন, বাথটাব জলে ভেসে যাচ্ছে। আর সেই টাবেই শুয়ে রয়েছেন অচৈতন্য শ্রীদেবী।

কোনও রকমে তাঁকে তুলে ঘরে আনেন বনি। চেষ্টা করেন সংজ্ঞা ফেরানোর। কাজ না হওয়ায় এক বন্ধুকে ফোন করে ডেকে আনেন। তার পর পুলিশকে খবর দেওয়া হয়।

এমন খবরই প্রকাশ করেছে দুবাইয়ের একটি সংবাদপত্র খলিজ টাইমস। তারা আরও জানিয়েছে, শ্রীদেবীর ময়নাতদন্ত হয়ে গিয়েছে। কিন্তু, ফরেন্সিক বিভাগের কিছু রিপোর্ট এখনও আসেনি। সেগুলো পেলেই মৃত্যুর সংশাপত্র মিলবে। তার পরেই মুম্বই নিয়ে আসা হবে শ্রীদেবীর দেহ।