ঐশ্বর্য আমার মা, দাবি ২৯ বছরের অন্ধ্রের যুবকের

তাঁর মা নাকি ঐশ্বর্য রাই বচ্চন। ২৯ বছর আগে নাকি তাঁকে জন্ম দিয়েছিলেন ঐশ্বর্য। হঠাৎ অন্ধ্রপ্রদেশের এক যুবকের এমন দাবিতে চাঞ্চল্য তৈরি হয়েছে। মুখ না খুললেও অস্বস্তিতে বচ্চন পরিবার।
ওই যুবকের নাম সঙ্গীত কুমার। মেঙ্গালুরুতে তিনি সংবাদমাধ্যমের সামনে দাবি করেছেন, আরাধ্যার মা তাঁরও মা। তিনিও আরাধ্যার মতোই তাঁর সঙ্গেই থাকতে চান। যদিও সঙ্গীত থাকেন বিশাখাপত্তনমে। তাঁর পুরো নাম সঙ্গীত কুমার রাই। তাঁর দাবি, ১৯৮৮তে লন্ডনে তাঁর জন্ম। এবং সেটা কৃত্রিম প্রজনন পদ্ধতিতেই হয়েছিল। এর পর তিন বছর বয়সে তাঁকে নিয়ে আসা হয় বিশাখাপত্তনমে। সেই সময় তিনি থাকতেন ঐশ্বর্যের বাবা-মার সঙ্গেই।
কিন্তু এখানেই গোল বেধেছে। যে সময়ে সঙ্গীত কুমার তাঁর জন্ম বলে দাবি করছেন তখন ঐশ্বর্যর বয়স মাত্র ১৪। সেই সময় কেনই বা ঐশ্বর্য মা হবেন তাও আবার কৃত্রিম পদ্ধতিতে? তাঁর দাবি ঐশ্বর্য নাকি আর অভিষেক বচ্চনের সঙ্গেও থাকেন না। ঐশ্বর্য সম্পর্কে সবই জানেন তিনি। সে তাঁর বিয়ের বছর হোক বা ঐশ্বর্যর বাবা, ভাইয়ের নাম। কিন্তু তা দিয়ে কিছুই প্রমাণ হয় না। কারণ ঐশ্বর্য রাইনের মতো সেলিব্রিটি সম্পর্কে এই তথ্যগুলো সকলেরই জানা। এ বং তাঁর দাবির সপক্ষে সঙ্গীত কুমার কোনও তথ্যও দিতে পারেননি।