কলকাতা থেকে ভিস্তারার একগুচ্ছ নতুন বিমান

কলকাতা থেকে দিল্লি যেতে চান বা চেন্নাই? কিন্তু পাচ্ছে না কোনও বিমানের টিকিট। যা পাচ্ছেন তারই ভাড়া তুঙ্গে। চেনা নামের পিছনে ছুটে যখন ক্লান্ত তখন যদি আপনার ল্যাপটপের স্ক্রিনে ভেসে ওঠে ভিস্তারার নাম অবাক হবেন না যেন। আরও অবাক করতে পারে ভাড়াও।

শুক্রবার নিয়মিত কলকাতার বাইরে যাওয়া মানুষদের জন্য দারুণ সুখবর নিয়ে এল ভিস্তারা এয়ারলাইন্স। কলকাতা থেকে শুরু করল একগুচ্ছ ফ্লাইট। যা যাতায়াত শুরু করবে ২৫ মার্চ থেকে। কলকাতা-চেন্নাইয়ের মধ্যে প্রতিদিন জোড়া ফ্লাইট চলবে এই সংস্থার। সেই একই বিমান চেন্নাই হয়ে উড়ে যাবে কোচিতে। এ ছাড়া কলকাতা-দিল্লি ফ্লাইটের সংখ্যাও বাড়ছে। দুটো তো ছিলই এ বার তৃতীয় বিমানও চলবে প্রতিদিন।

ভিস্তারার জয়েন্ট ভেঞ্চার রয়েছে টাটা সন্স ও সিঙ্গাপুর এয়ারলাইন্সের সঙ্গে। ভিস্তারা সরাসরি যোগাযোগ বাড়ালো বা নতুন শুরু করল কলকাতার সঙ্গে দিল্লি, চেন্নাই, পোর্ট ব্লেয়ার ও কোচির মধ্যে। এ ছাড়া ভিস্তারার বিমানেই কলকাতা দিল্লি হয়ে উড়ে যাওয়া যাবে চণ্ডীগড়, শ্রীনগর, জম্মু, অমৃতসর ও লখনউয়ে। এ ছাড়া দেশের বাইরে ভিস্তারার রয়েছে একগুচ্ছ বিমান। এ ছাড়া কলকাতা থেকে আরও কিছু নতুন রুট আনতে চলেছে ভিস্তারা।

কলকাতা থেকে যে তিনটি ফ্লাইটি দিল্লি যাবে তার সময় সকাল ৭.১০, সন্ধে ৫.০০ ও রাত ৮.১৫এ। আর যে ফ্লাইটগুলো দিল্লি থেকে কলকাতায় আসবে তার সময় সকাল ৭.৩০, সন্ধে ৫.৩০ ও রাত ৮.১০। কলকাতা থেকে চেন্নাই যাওয়ার বিমানের সময় সকাল ১০.৫০ ও রাত ৮. ৫০। আর চেন্নাই থেকে কলকাতায় আসার বিমানের সময় সকাল ৮টা ও বিকেল ৫.৪৫। কলকাতা থেকে কোচির উদ্দেশে বিমান উড়বে সকাল ১০.৫০ মিনিটে। আর কোচি থেকে কলকাতায় আসবে বিকেল ৩.৫০এ। কলকাতা-কোচি বিমান চেন্নাই হয়েই যাবে।