গড়িয়াহাটের জোড়া খুনে ভিকি গ্রেফতার মুম্বই থেকে, আনা হচ্ছে কলকাতায়

গড়িয়াহাটের জোড়া খুনে ভিকি গ্রেফতারভিকি হালদার

জাস্ট দুনিয়া ডেস্ক: গড়িয়াহাটের জোড়া খুনে ভিকি গ্রেফতার, শনিবার তাকে মুম্বই থেকে গ্রেফতার করে কলকাতা পুলিশ। গড়িয়াহাটের জোড়া খুনে ভিকি ছিল মূল চক্রী। তদন্তে এমনটাই জানতে পেরেছিল পুলিশ। গত প্রায় ১৫ দিন ধরে তার খোঁজে বিভিন্ন জায়গায় তল্লাশি চালান গোয়েন্দারা। শেষে শনিবার রাতে মুম্বই থেকে গ্রেফতার করা হয় তাকে। গড়িয়াহাটের জোড়া খুনে ভিকি গ্রেফতার, তার সঙ্গে গ্রেফতার করা হয়েছে ওই জোড়া খুনের ঘটনায় অন্য অভিযুক্ত শুভঙ্কর মল্লিককে।

শনিবার মুম্বইয়ে পূর্ব প্যারোলের একটি অ্যাপার্টমেন্ট থেকে গ্রেফতার করা হয় ভিকি এবং শুভঙ্করকে। গ্রেফতার করেন কলকাতা পুলিশের গোয়েন্দারা। তার আগে প্রতি মুহূর্তে নিজেদের অবস্থান বদলে পুলিশকে বার বার ফাঁকি দিয়েছে ভিকি। প্রতি বারই আঁক কষে তাদের সঠিক অবস্থান খুঁজে বার করতে হয়েছে পুলিশকে।

গত ১৭ অক্টোবর গড়িয়াহাটের কাঁকুলিয়া রোডের বাড়ি থেকে রক্তাক্ত দেহ উদ্ধার হয় কর্পোরেট কর্তা সুবীর চাকী এবং তাঁর গাড়িচালক রবীন মণ্ডলের। দু’জনকেই পরিকল্পিত ভাবে খুন করা হয়েছে বলে তদন্তে উঠে আসে। গোয়েন্দা সূত্রে জানা গিয়েছে, ঘটার পর দিনই হাওড়া থেকে পরেশনাথের টিকিট কেটে মুম্বইগামী ট্রেনে উঠে পড়ে ভিকি ও শুভঙ্কর। তবে পরেশনাথের টিকিট কেটে ভিকিরা পৌঁছয় মুম্বইতে। তদন্তকারীরা জানতে পারেন, ওই দিন রাত ১১টা ৩৫ মিনিটের মুম্বই মেলে উঠেছে ভিকিরা। টিকিট কেটেছে পরেশনাথের। ভিকিদের ধাওয়া করে কলকাতা পুলিশ পৌঁছয় পরেশনাথে। কিন্তু সেখানে তাদের না পেয়ে পুলিশ মুম্বই পৌঁছয়।

গোয়েন্দারা জানতে পারেন, মুম্বই পৌঁছে সেখানকার কালাচৌকি এলাকার একটি নির্মীয়মাণ বহুতলে নিরাপত্তারক্ষীর কাজ নেয় ভিকিরা। প্যারোলের ডক্টর এসএস মার্গের ওই বহুতলটির নাম কল্পতরু আভানা। শনিবার সেখানেই অভিযান চালিয়ে রাত ৯টা নাগাদ ভিকি এবং শুভঙ্করকে গ্রেফতার করা হয়। দু’জনকেই ট্রানজিট রিমান্ডে কলকাতায় নিয়ে আসা হচ্ছে বলে জানা গিয়েছে।

গড়িয়াহাটের জোড়া খুন কাণ্ডের তদন্তে নেমে পুলিশ আগে ডায়মন্ড হারবার থেকে মিঠু হালদার নামে এক জনকে গ্রেফতার করে। জেরায় সে জানিয়েছিল, তার ছেলে ভিকি এবং কয়েক জন মিলে সুবীর ও রবীনকে লুঠের উদ্দেশ্যে খুন করেছে। মিঠুকে জেরা করেই ভিকির দুই বন্ধুর নাম জানা যায়। এর পর আরও দু’জনকে গ্রেফতার করে পুলিশ। এ বার খুনের ঘটনার মূল মাথা ভিকিকেও গ্রেফতার করল পুলিশ।


প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)