দিল্লি গিয়েই বিজেপিতে যোগ তৃণমূলকে বিদায় জানানো নেতাদের, পৌঁছলেন রাজীব-বৈশালীরা

দিল্লি গিয়েই বিজেপিতে যোগঅমিত শাহ, প্রবীর ঘোষাল, বৈশালী ডালমিয়া, রাজীব বন্দ্যোপাধ্যায় এবং রথীন চক্রবর্তী।

জাস্ট দুনিয়া ডেস্ক: দিল্লি গিয়েই বিজেপিতে যোগ দেবেন রাজীব, বৈশালীরা। শুক্রবার রাতে বাংলায় আসার কথা ছিল অমিত শাহ-র। কিন্তু দিল্লিতে ইজরায়েল দূতাবাসের সামনে বিস্ফোরণের কারণে সেই সফর বাতিল করা হয়। এই সফরেই রবিবার তাঁর সভায় বিজেপিতে যোগ দেওয়ার কথা ছিল বেশ কয়েকজনের। এবার অমিত শাহ-র হাত ধরেই বিজেপিতে যোগ দিতে দিল্লি উড়ে যাচ্ছেন রাজীব বন্দ্যোপাধ্যায়, যিনি বৃহস্পতিবারই তৃণমূলের সঙ্গে সরকারিভাবে সব ধরনের সম্পর্ক ছিন্ন করেছেন।

তিনি ছাড়াও এই তালিকায় রয়েছে‌ প্রবীর ঘোষাল, বৈশালী ডালমিয়া এবং রথীন চক্রবর্তী। সকলকে দিল্লি উড়িয়ে নিয়ে যেতে বিশে, বিমানের ব্যবস্থা করেছে বিজেপি। যাতে অমিত শাহ-র হাত ধরেই বিজেপিতে যোগ দিতে পারেন সকলে। সেই সভায় উপস্থিত থাকতে পারেন জেপি নাড্ডা। জানা যাচ্ছে দিল্লি যাওয়ার জন্য খোদ অমিত শাহ-ই রাজীবকে প্রস্তাব দিয়েছিলেন।


আরও খবর জানতে ক্লিক করুন এই লিঙ্কে

শনিবার সকালে রাজীবকে ফোন করে দিল্লিকে গিয়ে বিজেপিতে যোগ দেওয়ার কথা বলেন অমিত শাহ। বাকিদের কথা তাঁকে রাজীবই জানান। তাতে সায় দিয়ে বিশেষ বিমানের ব্যবস্থা করার কথা জানান তিনি। তবে পাশাপাশি তিনি এও অনুরোধ করেন দিল্লি থেকে ফিরে যেন তাঁরা ডুমুরজলার সভাতেও যান।

এই চারজন হাইপ্রোফাইল নাম ছাড়াও অনেকের যোগ দেওয়ার কথা ছিল তৃণমূল থেকে বিজেপিতে। সূচি মেনে তাঁরা যোগ দেবেন ডুমুরজলা স্টেডিয়ামের সভায়। দিল্লিতে বিজেপিতে যোগ দিয়ে সেই সভায় উপস্থিত থাকার সম্ভাবনা রয়েছে রাজীবদের। যাতে বাকিরা উৎসাহ হারিয়ে না ফেলেন। সেই সভায় অমিত শাহ-র ভার্চুয়াল বক্তৃতাও থাকবে।

দিল্লির বিমান ধরতে পারেন অভিনেতা রুদ্রনীল ঘোষও। রবিবার তাঁরও যোগ দেওয়ার কথা ছিল বিজেপিতে। তবে যা খবর চার্টার্ড বিমানে রুদ্রনীলের জায়গা না হওয়ায় তিনি অন্য বিমানে দিল্লি পৌঁছতে পারেন।

এ দিকে সুখবর জানিয়ে অমিত শাহ রাজ্য নেতৃত্বকে দ্রুত ঠাকুরনগরে আসার কথা জানিয়েছে‌ন। অমিত শাহ ‌না আসায় মতুয়ামহলে তৈরি হয় অশান্তি। যা নিয়ন্ত্রণে আনতে শনিবার সকালেই সেখানে চলে যান কৈলাস বিজয়বর্গীয়, মুকুল রায় ও সঞ্জীব বালিওয়াল। তাঁদেরও বিক্ষোভের মুখে পড়তে হয়। যদিও সব সমস্যা মিটিয়ে আলোচনা সুষ্ঠভাবে সম্পন্ন হয়। তখনই অমিত শাহ ফোনে তাঁর আসার কথা জানান।


(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)