সৌমিত্রর হয়ে ক্ষমা চাইলেন শমীক, সায়নীকে যৌনকর্মী বলার খেসারত

সৌমিত্রর হয়ে ক্ষমা চাইলেন শমীক

জাস্ট দুনিয়া ব্যুরো: সৌমিত্রর হয়ে ক্ষমা চাইলেন শমীক শেষ পর্যন্ত। সৌমিত্র খাঁ-র মন্তব্য নিয়ে বিজেপি যে অস্বস্তিতে রয়েছে তা প্রমান করে দিল এদিন শমীক ভট্টাচার্যের ক্ষমা চওয়ার ঘটনা। শুক্রবার রাজ্য বিজেপির মুখপাত্র শমীক ভট্টাচার্য সাংবাদিক সম্মেলন করে জানিয়ে দেন বিজেপি এই ধরনের মন্তব্যকে কখনওই সমর্থন করে না।

তিনি বলেন, ‘‘এই মন্তব্যের মাধ্যমে যাঁদের অপমান করা হয়েছে তাঁদের ও তাঁদের পরিবারের কাছে আমি ক্ষমা চাইছি। গোটা রাজ্যের কাছেও ক্ষমা চেয়ে নিচ্ছি। এটা বিজেপির ভাষা নয়।’’ এই ক্ষমা চাওয়ায় সন্তুষ্ট সায়নী ঘোষও।

ঘটনার শুরু সায়নী ও তথাগত রায়ের বিবাদ নিয়ে।এই দু’য়ের টুইট বিবাদ গড়িয়েছে আইনি লড়াইয়ে। তার মধ্যেই বুধবার এক সভায় ভাষণ দিতে গিয়ে তিনি সায়নীকে বিশ্রী আক্রমণ করে বসেন। আর তখনই পরোক্ষে ‘যৌনকর্মী’ বলে অপমান করেন। চুপ করে থাকেননি সায়নীও। তিনি বলেন, ‘‘বিজেপি সাংসদ নিজেই নিজেকে ছোট করছেন এই সব বলে।’’

যদিও সায়নী জানিয়ে দিয়েছিলেন তিনি সৌমিত্র খাঁর বিরুদ্ধ কোনও আইনি পদক্ষেপ নিতে চান না। সৌমিত্র তাঁর ভাষণে বলেছিলেন, সায়নী নাকি দেবী সরস্বতীকে যৌনকর্মী বলেছেন। যা পুরোপুরি অস্বীকার করেন সায়নী। বরং সোশ্যাল মিডিয়ায় সৌমিত্রকে একহাত নিতে ছাড়েননি এই অভিনেত্রী।

সেখানে তিনি লেখেন, ‘‘রাগে শোকে আপনার ভারসাম্য হারানোটা খুবই স্বাভাবিক। আমি কে বা কী সেই সার্টিফিকেট আপনার থেকে নেব না।’’ এছাড়া সাইকেলের বদলে স্কুটার দেওয়ার ঘোষণা নিয়েও কটাক্ষ করেন অভিনেত্রী।

রাজ্য বিজেপির যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁ। সম্প্রতি তাঁর পারিবারিক সম্পর্কও চলে এসেছিল সামনে। যখন তাঁর স্ত্রী বিজেপি ছেড়ে যোগ দিয়েছিলেন তৃণমূলে। এবং সে কারণে সাংবাদিক সম্মেলনে তিনি স্ত্রীকে ডিভোর্স দেওয়ার কথাও বলেছিলেন।

(আরও খবর জানতে ক্লিক করুন এই লিঙ্কে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)