ফ্যাশন ডিজাইনার শর্বরী দত্তর মৃত্যু, ময়নাতদন্তে সেরিব্রাল স্ট্রোকের তথ্য

ফ্যাশন ডিজাইনার শর্বরী দত্তর মৃত্যু

জাস্ট দুনিয়া ব্যুরো: ফ্যাশন ডিজাইনার শর্বরী দত্তর মৃত্যু নিয়ে বেশ কিছু ধোঁয়াশা তৈরি হয়েছিল। তাঁর দেহ বাড়ির বাথরুমে উদ্ধার হয় বৃহস্পতিবার বেশি রাতে। প্রাথমিকভাবে হৃদরোগে আক্রান্ত হওয়ার তথ্য সামনে এলেও তাঁর শরীরে আঘাতের চিহ্ণ দেখে সন্দেহ হওয়ায় স্থানীয় ডাক্তার ডেথ সার্টিফিকেট দিতে রাজি না হওয়ায় বিষয়টি পুলিশের কাছে পৌঁছয়।

শুক্রবার ময়না তদন্ত করা হয় নীলরতন সরকার মেডিক্যাল কলেজে। তদন্তের রিপোর্টে প্রাথমিকভাবে জানানো হয়েছে মস্তিষ্কে রক্তক্ষরণের কারণেই তাঁর মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টের উপর ভিত্তি করে অস্বাভাবিক মৃত্যু বলে যে সন্দেহ তৈরি হয়েছিল তা আর থাকছে না বলেই জানিয়েছে পুলিশ। মৃত্যুর কারণ হিসেবে সেরিব্রাল স্ট্রোকের কথাই বলা হচ্ছে অটোপ্সি রিপোর্টে।

ময়নাতদন্তের রিপোর্টে এও জানানো হয়েছে, ময়নাতদন্তের প্রায় ৩৬ ঘণ্টা আগে শর্বরী দত্তের মৃত্যু হয়েছে। সেই মতো বুধবার গভীর রাতে মৃত্যু হয়ে থাকতে পারে তাঁর। পরিবারের বাকিদের সঙ্গে যে তার যোগাযোগ কম ছিল সেটা তার ছেলের কথাতেই স্পষ্ট। বৃহস্পতিবার ছেলের ঘরে বিশ্বকর্মা পুজো থাকলেও তিনি তাতে যোগ দেননি। যদিও তাঁদের দাবি হাঁটুর সমস্যার জন্যই তিনি উপরে যেতেন না, নিজেও থাকতেন একতলাতেই।

বৃহস্পতিবার পুজো নিয়ে ব্যস্ত থাকায় তাঁর খোঁজ করেননি তাঁরা। বুধবার সন্ধেয় শেষবার তাঁর সঙ্গে শর্বরী দত্তের দেখা হয়েছিল বলে জানিয়েছেন তাঁর পুত্রবধূ। শর্বরী দত্তকে ফোন না করে পেয়ে বাড়িতে ফোন করেন তাঁর পেশার কাজের সঙ্গে যুক্ত একজন। তখনই ছেলে খুঁজতে গিয়ে মাকে বাথরুম থেকে উদ্ধার করেন। তাঁরা জানিয়েছেন, কোনও একটিই শুটে যাওয়ার কথা ছিল শর্বরী দত্তর শুক্রবার।

শর্বরী দত্তের মৃত্যুর খবর বৃহস্পতিবার রাতেই ছড়িয়ে পড়ে।

(বাংলার আরও খবর জানতে ক্লিক করুন এই লিঙ্কে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)