নাবালিকার মৃতদেহ উদ্ধার জোড়াবাগানে, অভিযোগ যৌন নির্যাতন করে খুনের

নাবালিকার মৃতদেহ উদ্ধার জোড়াবাগানে

জাস্ট দুনিয়া ব্যুরো: নাবালিকার মৃতদেহ উদ্ধার জোড়াবাগানে, যা ঘিরে বৃহস্পতিবার সকাল থেকেই তৈরি হয়েছে চাঞ্চল্য। ৯ বছরের ওই নাবালিকা শোভাবাজার থেকে বেড়াতে এসেছিলেন জোড়াবাগানে তার মামা বাড়িতে। বুধবার থেকেই তাঁকে খুঁজে পাওয়া যাচ্ছিল না।

বৃহস্পতিবার প্রতিবেশীর বাড়ির ছাদের সিঁড়ি থেকে উদ্ধার করা হয় তাকে। ততক্ষণে সে মৃত্যুর কোলে ঢলে পড়েছে। গলায় আঘাতের চিহ্ন রয়েছে বলে জানা যাচ্ছে। পরিবারের তরফে অভিযোগ করা হয়েছে যৌন নির্যাতন করেই খুন করা হয়েছে ওই নাবালিকাকে।

সঙ্গে সঙ্গেই স্থানীয় পুলিশ পৌঁছয় ঘটনাস্থলে। এর পর সেখানে পৌঁছয় ফরেন্সিক দল। পৌঁছেছে পুলিশের ট্রেন কুকুরও। এই খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছেন স্থানীয় বিধায়ক রাজ্যের নারী ও শিশু কল্যান প্রতিমন্ত্রী শশী পাঁজা। পৌঁছেছেন কলকাতা পুলিশের অপরাধ দমন শাখার যুগ্ম কমিশনার মুরলী ধর। পরিবারের সঙ্গে সঙ্গে স্থানীয়রাও একই দিকে ইঙ্গিত করছেন। আর সেটাই খতিয়ে দেখা হচ্ছে।

শুরু থেকেই পুলিশ প্রশাসন যেভাবে বিষয়টিকে গুরুত্ব দিয়ে ঝাঁপিয়ে তাতে অপরাধী খুব বেশিদিন গা ঢাকা দিয়ে থাকতে পারবে না। পুলিশের প্রশিক্ষিত কুকুরের মাধ্যমেই অনেকটা কাজ সহজ হবে বলে মনে করা হচ্ছে। ঘটনাস্থলকেই বার বার চিহ্নিত করেছে তারা।

(আরও খবর জানতে ক্লিক করুন এই লিঙ্কে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)