শিয়ালদহ উড়ালপুল তিন দিন বন্ধ থাকবে, দিন ক্ষণ ঘোষণা চূড়ান্ত নয়

শিয়ালদহ উড়ালপুল

জাস্ট দুনিয়া ব্যুরো: শিয়ালদহ উড়ালপুল তিন দিন বন্ধ থাকবে, তবে কবে এবং কখন, তা এখনও ঠিক হয়নি। নির্মীয়মাণ ইস্ট-ওয়েস্ট মেট্রোর সুড়ঙ্গের কাজের জন্যই ওই উড়ালপুলে  তিন দিন যান চলাচল বন্ধ রাখতে চান মেট্রো কর্তৃপক্ষ। এ বিষয়ে কলকাতা পুলিশের সঙ্গে তাঁদের কথাবার্তাও হয়ে গিয়েছে। তবে শিয়ালদহ উড়ালপুল বন্ধ রাখার দিন ক্ষণ এখনও চূড়ান্ত নয়।

শিয়ালদহ উড়ালপুল তিন দিন বন্ধ থাকবে বলে বিকল্প রাস্তার কথাও ভাবতে হচ্ছে কলকাতা ট্র্যাফিক পুলিশকে। এ নিয়ে তাঁরা বৈঠকও করেছে‌ন বলে সূত্রের খবর। কলকাতা পুলিশ এবং কলকাতা মেট্রো রেল কর্পোরেশন লিমিটেড (কেএমআরসিএল)-এর আধিকারিকরা ইতিমধ্যেই ওই এলাকা দেখেশুনে এসেছেন।

জানা গিয়েছে, ইস্ট-ওয়েস্ট মেট্রোর জন্য যে সুড়ঙ্গ বানানো হচ্ছে, তা আগামী কয়েক দিনের মধ্যেই শিয়ালদহ স্টেশন চত্বর পেরোবে। তাই সতর্কতামূলক ব্যবস্থা হিসেবেই উড়ালপুল বন্ধ রাখতে চান মেট্রো কর্তৃপক্ষ।

তবে লালবাজার সূত্রে জানা গিয়েছে, গোটা উড়ালপুল হয়তো বন্ধ রাখা হবে না। মূল সেতুর যে অংশটা মহাত্মা গাঁধী রোডের দিকে নেমে গিয়েছে এবং যে অংশটি বেলেঘাটার রাস্তার দিকে নেমে গিয়েছে— শুধু সেই অংশই বন্ধ রাখা হতে পারে। কারণ ওই অংশের নীচ দিয়েই সুড়ঙ্গ বানানোর কাজ চলবে।

(বাংলার আরও খবর জানতে ক্লিক করুন এই লিঙ্কে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)