আট বছরের নাতনিকে স্কুলে নিয়ে যাচ্ছিল দাদু, বরাহনগরে ট্রেনের ধাক্কায় দু’জনেই শেষ

আট বছরের নাতনিকে স্কুলে নিয়ে যাচ্ছিল দাদুআট বছরের নাতনিকে স্কুলে নিয়ে যাচ্ছিল দাদু

জাস্ট দুনিয়া ডেস্ক: আট বছরের নাতনিকে স্কুলে নিয়ে যাচ্ছিল দাদু, রেললাইন পেরনোর সময় ট্রেনের ধাক্কায় দু’জনেই মারা গেলে‌ন। মঙ্গলবার সকাল সাড়ে ১০টা নাগাদ ঘটনাটি ঘটেছে শিয়ালদহ মেন শাখার বেলঘরিয়া ও দমদম জংশন স্টেশনের মাঝে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এ দিন সকালে আট বছরের নাতনিকে নিয়ে স্কুলে যাচ্ছিল দাদু। নাতনির এ দিন বাংলা পরীক্ষা ছিল। কিন্তু বাড়ি থেকে বেরিয়ে রেললাইন পেরনোর সময় আচমকাই ট্রেন চলে আসে। শেষ মুহূর্তে আর রেললাইন থেকে সরে যেতে পারেননি দু’জনের কেউই।

রাজ্যের আরও খবর পড়তে ক্লিক করুন

ঘটনাস্থলেই তাঁদের মৃত্যু হয়। রেল পুলিশ (জিআরপি) জানিয়েছে, মৃত নাবালিকার নাম জুঁই ধর (৮) এবং তার দাদুর নাম রাজশেখর ধর (৭০)। জুঁই বরাহনগরের তীর্থ ভারতী প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী ছিল।

এর পরেই এলাকার বাসিন্দারা শিয়ালদহ মেন শাখার ওই লাইনে রেল অবরোধ করেন। ঘটনাস্থলে পৌঁছয় জিআরপি, আরপিএফ এবং বরাহনগর থানার পুলিশ। কিন্তু, তাতে কাজ হয়নি, অবরোধকারীরা মৃতদেহ তুলে নিয়ে যেতে বাধা দেন। তাঁদের দাবি, ওই রেল লাইন পারাপারের জন্য আন্ডারপাস কিংবা ফুটওভার ব্রিজ তৈরি করে দিতে হবে।

লাইনের উপরে গাছের গুঁড়ি ও ডালপালা ফেলে অবরোধ করা হয়। আপ ও ডাউন লাইনে পর পর ট্রেন আটকে পড়ে। অনেকেই ট্রেন থেকে নেমে লাইন ধরে দমদমের দিকে হাঁটতে থাকেন।

অফিস টাইমে কেন অবরোধ, সে প্রশ্ন তোলায় কয়েকজন অবরোধকারী ট্রেনে উঠে যাত্রীদের মারধর করেছেন বলেও অভিযোগ ওঠে। পরে যদিও রেলের তরফে ব্যবস্থা নেওয়ার আশ্বাসে অবরোধ উঠে যায় ঘণ্টা দুয়েক পর।

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)