Roddur Roy মুখ্যমন্ত্রীর নামে কুরুচিকর মন্তব্য করে গ্রেফতার

Roddur Roy

জাস্ট দুনিয়া ডেস্ক: মুখ্যমন্ত্রীর নামে কুরুচিকর মন্তব্য করে Roddur Roy গ্রেফতার। মঙ্গলবার গোয়া থেকে তাঁকে গ্রেফতার করেছে কলকাতা পুলিশের একটি দল। রোদ্দূর রায়ের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা রুজু করেছে পুলিশ। সূত্রের খবর, তাঁর বিরুদ্ধে ১৫৩, ১৫৩এ, ৫০১, ৫০৫, ৫০৯, ৪৬৫, ৪৬৭, ৪৬৪, ৪৭১, ১২০বি ধারায় মামলা করা হয়েছে।

রোদ্দূরের বিরুদ্ধে এর আগেও একাধিক অভিযোগ জমা পড়েছিল রাজ্যের বিভিন্ন থানায়। গত ৭ দিনের মধ্যে এই ইউটিউবারের পোস্ট করা একটি ভিডিয়োয় আপত্তি জানিয়ে নতুন করে আরও চারটি অভিযোগ জমা পড়ে। সেই লাইভ ভিডিয়ো দেখে, অভিযোগের সত্যতা যাচাই করার পরেই পুলিশ রোদ্দূরের খোঁজ শুরু করে। মোবাইল টাওয়ারের হদিশ করে দেখা যায়, রোদ্দূর গোয়ায় রয়েছেন। এর পর সেখানে যায় কলকাতা পুলিশের একটি দল। তারাই রোদ্দূরকে গ্রেফতার করে। জানা গিয়েছে বুধবার তাঁকে ট্র্যানজিট রিম্যান্ডে কলকাতায় নিয়ে আসা হবে।

সম্প্রতি একটি ফেসবুক লাইভ করেন রোদ্দূর। সেখানে তিনি গায়ক রূপঙ্কর বাগচীর পাশাপাশি রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় সম্পর্কে কুরুচিকর মন্তব্য করেন। কটূক্তি করেন কলকাতার মেয়র ফিরহাদ হাকিম এবং পুলিশ কমিশনার বীনিত গোয়েল-সহ রাজ্যের পুলিশ-প্রশাসন সম্পর্কে। ওই ফেসবুক লাইভের বক্তব্য নিয়েই তাঁর বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করা হয় গত শনিবার।

Roddur Roy

এর পর মঙ্গলবার তাঁকে গোয়া থেকে গ্রেফতার করা হয়।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle