পো‌লবায় পুলকার উল্টে নয়ানজুলিতে, গ্রিন করিডর করে আহত পড়ুয়া আনা হল এসএসকেএমে

পো‌লবায় পুলকার উল্টে নয়ানজুলিতেপো‌লবায় পুলকার উল্টে নয়ানজুলিতে

জাস্ট দুনিয়া ডেস্ক: পো‌লবায় পুলকার উল্টে নয়ানজুলিতে পড়ায় ১৬ জন খুদে পড়ুয়া আহত হয়েছে। তাদের মধ্যে দু’জনের অবস্থা আশঙ্কজনক। তাদের গ্রিন করিডর করে নিয়ে আসা হয়েছে কলকাতার এসএসকেএম হাসপাতালে।

শুক্রবার সকাল ৭টা নাগাদ একটি গাড়িকে পাশ কাটাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে হুগলির পোলবায় দিল্লি রোডের ধারে নয়ানজুলিতে উল্টে যায় একটি পুলকার। ওই পুলকারের চালকের অবস্থাও আশঙ্কাজনক।


এই সংক্রান্ত আরও খবর পড়তে ক্লিক করুন

গুরুতর আহত দুই পড়ুয়া ঋষভ সিংহ, দিব্যাংশু ভগতকে ‘গ্রিন করিডর’ তৈরি করে হুগলি থেকে এসএসকেএম ট্রমা সেন্টারে পাঠানো হয়। হাসপাতাল সূত্রের খবর, দু’জনেরই ফুসফুসে প্রচুর পাঁক ঢুকেছে। তাই ফুসফুস ভয়ঙ্কর ক্ষতিগ্রস্ত। সাত সদস্যের মেডিক্যাল বোর্ড বসেছে হাসপাতালে।

ওই বোর্ডে আছেন, চেস্ট মেডিসিন, কার্ডিয়ো- থোরাসিক, পেডিয়াট্রিক সার্জারি, নিউরো সার্জারি, সিসিইউ-সহ সাত বিভাগের চিকিৎসকেরা। তাঁরা জানাচ্ছেন, দু’জনেরই অবস্থা আশঙ্কাজনক। ঋষভের অবস্থা অত্যন্ত সঙ্কটজনক। তাদের খোঁজ নিতে এসএসকেএম সুপারকে ফোন করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, শুক্রবার সকালে স্কুলগাড়িটি শ্রীরামপুর, বৈদ্যবাটী-সহ নানা জায়গা থেকে পড়ুয়াদের নিয়ে চুঁচুড়ার একটি ইংরেজি মাধ্যম স্কুলে পৌঁছে দিতে যাচ্ছিল। গাড়িতে ১৬ জ‌ন পড়ুয়া ছিল। পোলবার সুগন্ধ্যার কামদেবপুরে ওই দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীদের জানিয়েছেন, পুলকারটি খুব জোরে চলছিল। সামনের দিক থেকে আসা একটি গাড়িকে পাশ কাটাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সটান নয়ানজুলিতে পড়ে সেটি উল্টে যায়। পুলিশ জানায়, পড়ুয়াদের সকলেই অল্পবিস্তর জখম হয়েছে।

স্থানীয় বাসিন্দারা চালক ও শিশুদের উদ্ধার করে চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে পাঠান। ১৩ জন পড়ুয়াকে প্রাথমিক চিকিৎসার পরে ছেড়ে দেওয়া হয়।


(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)