পুলকার দুর্ঘটনা, শেষ হয়ে গেল খুদে ঋষভ সিংহের আট দিনের লড়াই

পুলকার দুর্ঘটনাশেষযাত্রায় ঋষভ।

জাস্ট দুনিয়া ডেস্ক: পুলকার দুর্ঘটনা কেড়ে নিল একটা তরতাজা প্রান। শনিবার ভোরে মৃত্যু হল ঋষভ সিংহের। এসএসকেএম-এ জীবন-মৃত্যুর লড়াই শেষ হয়ে গেল আট দিন পর। আটদিন ধরে আশায় বুক বেধেছিল ঋষভের বাবা-মা, পরিবার, আত্মীয়, বন্ধু, প্রতিবেশি সকলেই। কিন্তু শুক্রবার রাতেই এসএসকেএম-এর তরফে ডাক্তাররা জানিয়ে দেন ঋষভের অবস্থাপ অবনতি হয়েছে। এবং শনিবার ভোর পাঁচটা নাগাদ ঋষভের মৃত্যুর খবর দেওয়া হয় তাঁর পরিবারকে।

গত ১৪ ফেব্রুয়ারি পোলবায় পুলকার দুর্ঘটনা কেড়ে নিল ঋষভের প্রান। সকালে স্কুলের উদ্দেশে যে বাড়ি থেকে সেদিন বেরিয়েছিল ছোট্ট ঋষভ এদিন আবার ফিরে এল সেখানেই। কিন্তু শেষবারের মতো। তার মৃত্যুর খবরে গোটা এলাকা ভেঙে পড়েছিল তার বাড়ির সামনে। যেকারণে ঋষভের দৃহ বাড়ির ভিতর নিয়ে যাওয়া সম্ভব হল না। বাইরে কিছুক্ষণ রেখেই নিয়ে যাওয়া হল শেষ কৃত্যের জন্য।


এই সংক্রান্ত আরও খবর পড়তে ক্লিক করুন

স্থানীয় একটি ইংরেজি মিডিয়াম স্কুলে পড়ত ঋষভ। জানা গিয়েছে যে পুলকারে করে সে স্কুলে যাচ্ছিল তাতে কিছু সমস্যা ছিল। এবং সেটি খুব গতিতে চলছিল। ডিভাইডারে ধাক্কা মেরে গাড়িটি উল্টে যায় নয়ানজুলিতে।

সঙ্গে সঙ্গে প্রায় সবাইকে স্থানীয়রা উদ্ধার করলেও অনেক দেড়িরে উদ্ধার হয় দুই ছাত্রা ঋষভ সিং ও দিব্যাংশু ভগত। দু’জনেই পড়ে দ্বিতীয় শ্রেনীতে। নয়ানজুলির কাঁদায় ডুবে গিয়েছিল দুই ছাত্র। এর পর গ্রিন কিরজন করে তাদের এসএসকেএম-এ নিয়ে যাওয়া হয়। চিকিৎসকদের মরিয়া চেষ্টাও শেষ পর্যন্ত বাঁচাতে পারল না ঋষভকে। মাল্টিঅর্গ্যান ফেলিওরে মৃত্যু হল তার।

লড়াই চলছে দিব্যাংশুর। তবে ঋষভের থেকে ভালো অবস্থা তার। ঋষভের বাবা জানিয়েছেন, তাঁর ছেলে চলে গেলেও যেনে ভালো হয়ে ওঠে দিব্যাংশ সেই প্রার্থণাই করছেন তিনি।


(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)