Park Circus Shooting: গুলিতে মৃত পথ চলতি মহিলা, আত্মঘাতী ১

Park Circus Shooting

জাস্ট দুনিয়া ব্যুরো: ভর দুপুরে পার্ক সার্কাসে এলোপাথাড়ি গুলি চালালেন এক নিরাপত্তারক্ষী। যিনি এই কাণ্ডটি ঘটিয়েছেন তিনি ঘটনাস্থল থেকে মাত্র ৫০ মিটার দুরত্বে অবস্থিত বাংলাদেশ দূতাবাসে কর্মরত ছিলেন (Park Circus Shooting)। ঘটনার পরই এলাকায় ছড়িয়ে পড়ে উত্তেজনা। গুলির শব্দে ভয়ে পালাতে শুরু করেন আশপাশে থাকা লোকজন। তখনই হঠাৎ গুলির মুখে পড়ে যায় একটি বাইক। যাতে ছিলেন এই মহিলা। সেই গুলি এসে লাগে তাঁর গায়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় মহিলার। তার পরই যে নিরাপত্তারক্ষী এলোপাথাড়ি গুলি চালাচ্ছিলেন তিনি আত্মঘাতী হন। পুরো ঘটনায় স্তম্ভিত এলাকার মানুষ।

জানা যাচ্ছে এই ঘটনায় আরও একজনের গুলি লেগেছে। প্রত্যক্ষদর্শীদের দাবি, যে মহিলার মৃত্যু হয়েছে তাঁর সঙ্গেই ছিলেন আহত ভদ্রলোক। তিনিই বাইক চালাচ্ছিলেন। তাঁদের দাবি র‍্যাপিডোতে করে যাচ্ছিলেন মহিলা। র‍্যাপিডোর চালকের গায়েও গুলি লাগার ঘটনা ঘটলেও তাঁকে ঘটনার পরে আর কেউ দেখেনি। গুলি লেগেছে স্থানীয় একটি গ্যারাজের এক কর্মীরও।

জানা যাচ্ছে এদিনই দূতাবাসের নিরাপত্তারক্ষী হিসেবে কাজে যোগ দিয়েছিলেন এই পুলিশকর্মী। ১০-১২ রাউন্ড গুলি চালান সেই নিরাপত্তারক্ষী। তার পর নিজেই গলার কাছে গুলি করে আত্মঘাতী হন। তাঁর পাশেই পরে থাকতে দেখা যায় তাঁর ডিউটি রাইফেল। কিন্তু এর পিছনে ঠিক কী কারণ রয়েছে তা এখনই বোঝা মুশকিল। ইতিমধ্যেই এলাকায় পৌঁছেছেন করেয়া থানার ওসি। বিরাট পুলিশবাহিনী পৌঁছেছে এলাকায়। সরানো হয়েছে দুটো মৃত দেহ।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle