সিবিআই তদন্তের দাবি পামেলা গোস্বামীর, অভিযোগ কৈলাস ঘনিষ্ঠর দিকে

সিবিআই তদন্তের দাবি পামেলা গোস্বামীরছবি পামেলা গোস্বামীর ফেসবুক পেজ থেকে

জাস্ট দুনিয়া ব্যুরো: সিবিআই তদন্তের দাবি পামেলা গোস্বামীর, রয়েছেন পুলিশি হেফাজতে। শুক্রবারই কোকেন-সহ গ্রেফতার হন বিজেপির যুব-মোর্চার এই নেত্রী। শনিবার তাঁকে আদালতে তোলা হয়। সেখান থেকে বেরিয়ে আসার সময় সংবাদ মাধ্যমের সামনে নিজের দলের নেতাদের বিরুদ্ধেই অভিযোগ তোলেন তিনি। এমনকি তাঁর অভিযোগের কেন্দ্রে কেন্দ্রীয় নেতা এবং রাজ্যের পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়। আসন্ন নির্বাচনকে কেন্দ্রকে সম্প্রতি বেশ কয়েকবার বাংলায় ঘুরে গিয়েছেন তিনি। নিয়মিত যাতায়াত করছেন। সেই কৈলাস বিজয়বর্গীয়র ঘনিষ্ঠ রাকেশ সিং-এর বিরুদ্ধে সরাসরি অভিযোগ এনেছেন পামেলা।

এদিন যখন তাঁকে আলিপুর আদালতে নিয়ে যাওয়া হয় তখন তাঁকে চিৎকার করে বলতে শোনা যায়, তিনি সিআইডি তদন্ত চান এবং রাকেশের গ্রেফতার চান। তিনি বলেন, ‘‘আমার বিরুদ্ধে চক্রান্ত হয়েছে। আমাকে ফাঁসানো হচ্ছে। আমি চাই সিআইডি তদন্ত হোক, গ্রেফতার করা হোক রাকেশকে।’’ যদিও পামেলার এই মন্তব্যকে উড়িয়ে দিয়ে রাকেশ জানিয়েছেন, পামেলাকে দিয়ে এই সব বলানো হচ্ছে।

এদিন আদালত পামেলাকে ২৫ ফেব্রুয়ারি পর্যনত পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে। বাকি দু’জনকেও একইভাবে পুলিশি হেফাজতে রাখার কথা বলা হয়েছে। এদিন প্রথমে সিআইডি তদন্তের দাবি জানালেও পরবর্তী সময়ে তিনি সিবিআই তদন্তের দাবিও জানান।

শুক্রবার নিউ আলিপুর থানার পুলিশ তাঁকে কোকেনসহ গ্রেফতার করে। বিজেপি নেত্রী পামেলা গোস্বামী রাজ্য যুব মোর্চার সম্পাদক। পাশাপাশি তিনি বিজেপি-র যুব মোর্চার হুগলি জেলার পর্যবেক্ষক পদেও রয়েছেন। তাঁরই সঙ্গে গ্রেফতার হয়েছেন অন্য এক বিজেপি নেতা প্রবীর দে। এই ঘটনায় সোমনাথ চট্টোপাধ্যায় নামে অন্য এক জনকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এ দিন বিকেলে একটি গাড়ি করে পামেলা নিউ আলিপুর এলাকা দিয়ে যাচ্ছিলেন। সেই সময় গোপন সূত্রে খবর পেয়ে পামেলার গাড়ি আটকায় পুলিশ। তাঁর গাড়িতে নিরাপত্তারক্ষীরাও ছিলেন। এর পর পামেলার ব্যাগ থেকে ১০০ গ্রাম কোকেন উদ্ধার হয়। সেই কোকেনের বাজারমূল্য প্রায় ১০ লাখ টাকা।

এই অবস্থায় মাঠে নেমে পড়েছে তৃণমূল কংগ্রেস। আরও অনেক কিছু প্রকাশ্যে আসার ইঙ্গিতও দিয়েছেন দলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় তবে সেটা আইনি পথেই। অন্যদিকে অভিযোগ অস্বীকার করেছেন কৈলাস বিজয়বর্গীয়।

 

(আরও খবর জানতে ক্লিক করুন এই লিঙ্কে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)