Nadia Accident ভয়াবহ ভাবে কেড়ে নিল বাগদার ১৮ জনের প্রাণ

Nadia Accident

জাস্ট দুনিয়া ডেস্ক: বিরানব্বই বছরের এক বৃদ্ধার দেহ সৎকারের জন্য নিয়ে যাওয়া হচ্ছিল নবদ্বীপে। উত্তর ২৪ পরগনার বাগদা থেকে ওই বৃদ্ধার দেহ একটি ছোট লরিতে নিয়ে আত্মীয়স্বজন এবং প্রতিবেশী মিলিয়ে জনা চল্লিশেক যাচ্ছিলেন অন্তেষ্ট্যিতে। সঙ্গে দু’একটি ছোট গাড়িও। কিন্তু মাঝ পথেই ভয়াবহ দুর্ঘটনা। নদিয়ার হাঁসখালির কাছে পাথরবোঝাই একটি লরিতে ধাক্কা। Nadia Accident ভয়াবহ ভাবে কেড়ে নিল অন্তত ১৮ জনের প্রাণ। তার মধ্যে ১০ জন মৃত ওই বৃদ্ধার পরিবারেরই।

রবিবার ভোর রাতে ওই ঘটনা ঘটেছে নদিয়ার হাঁসখালির কাছে। দুর্ঘটনায় এখনও অবধি ১৮ জনের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। আশঙ্কাজনক অবস্থায় বেশ কয়েক জন হাসপাতালে ভর্তি। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। দুর্ঘটনায় মৃতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে টুইট করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, রাজ্যপাল জগদীপ ধনখড় এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বাগদা থেকে শ্মশানযাত্রীদের ওই দলটি শনিবার গভীর রাতে যাচ্ছিল নবদ্বীপে। পথে নদিয়ার হাঁসখালির ফুলবাড়ি মাঠের কাছে রাজ্য সড়কে দাঁড়িয়ে থাকা একটি পাথরবোঝাই লরিতে ধাক্কা মারে শববাহী লরিটি। স্থানীয়দের সহযোগিতায় পুলিশ দুর্ঘটনার কবলে পড়া প্রত্যেককে কৃষ্ণনগরের শক্তিনগর জেলা হাসপাতালে নিয়ে যায়। সেখানেই ১৮ জনকে মৃত ঘোষণা করেন চিকিৎসকেরা। বেশ কয়েক জন আশঙ্কাজনক অবস্থায় ভর্তি। তাঁদের কলকাতা ও কল্যাণীতে স্থানান্তরিত করা হতে পারে।

Nadia Accident

শনিবার মৃত্যু হয় বগদার পারমাদনের বাসিন্দা শিবানী মুহুরির। তাঁর বয়স হয়েছিল ৯২। রাত সাড়ে ১০টা নাগাদ তাঁর দেহ নিয়ে নবদ্বীপে শেষকৃত্যের উদ্দেশে রওনা দেয় মুহুরি পরিবার। ওই দুর্ঘটনায় মুহুরি পরিবারের অন্তত ১০ জন মারা গিয়েছেন।

তার মধ্যে রয়েছেন শিবানীর মেজ ছেলে বৃন্দাবন মুহুরি (৬০), তাঁর দুই মেয়ে, ভাইয়ের স্ত্রী জয়ন্তী মুহুরি (৫০), পুত্রবধূ অনিতা মুহুরি (২২), মেয়ে মুনমুন মুহুরি (২১), নাতনি খুশি (৪) এবং আরও কয়েক জন আত্মীয়।

এ ছাড়া বিজয় মণ্ডল (৬৫), হাজারি বিশ্বাস (৮৫), সুকুমার বিশ্বাস (৫২), গোপাল সরকার (৬৩), অমর বিশ্বাস (৫০) ও অমলেন্দু বিশ্বাস (৪৭) নামে দুই ভাই, শ্যাম বিশ্বাস (৫৫)-সহ কয়েক জন প্রতিবেশীরও মৃত্যু হয়েছে ওই দুর্ঘটনায়।


প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)