Murder ভরসন্ধ্যায় মেস থেকে ডেকে খুন বটানির ছাত্রীকে

Murderসুতপা

জাস্ট দুনিয়া ডেস্ক: Murder ভরসন্ধ্যায় মেস থেকে ডেকে খুন বটানির ছাত্রীকে। সোমবার সন্ধ্যা সাড়ে ৬টা নাগাদ মুর্শিদাবাদের বহরমপুরের ঘটনা। সুতপা চৌধুরী নামে বছর একুশের ওই তরুণীর বাড়ি মালদহের ইংরেজবাজারে। তাঁকে কুপিয়ে খুন করার অভিযোগে সুশান্ত চৌধুরী নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

মুর্শিদাবাদের পুলিশ সুপার কে শবরী রাজ কুমার জানিয়েছেন, মৃত সুতপা বহরমপুর গার্লস কলেজের তৃতীয় বর্ষের ছাত্রী। তাঁর বাড়ি মালদহের ইংরেজবাজারে। বহরমপুরে সূর্য সেন রোডের গোরাবাজারের একটি মেয়ে ভাড়া থাকতেন তিনি। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, প্রণয় সম্পর্কিত কারনেই খুন করা হয়েছে ওই তরুণীকে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, এ দিন সন্ধ্যা সাড়ে ৬টা নাগাদ এক যুবক ধারালো অস্ত্র নিয়ে অতর্কিতে হামলা করে ওই তরুণীর উপর। তাঁর গলায় আঘাত করতে থাকে। সেই সময় তাকে বাধা দিতে গেলে একটি পিস্তল বার করে ভয় দেখানো শুরু করে। ফলে কেউ এগিয়ে যেতে সাহস করেননি। এর পর পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ এসে গুরুতর জখম সুতপাকে মেডিক্যাল কলেজে নিয়ে যায়। সেখানে যদিও চিকিৎসকেকা তাঁকে মৃত বলে ঘোষণা করেন৷

Murder

ধৃত সুশান্ত চৌধুরী

ঘটনার পর থেকেই পলাতক ছিল সুশান্ত। এর পর রাত ১০টা নাগাদ তাকে সমশেরগঞ্জের কাছে ৩৪ নম্বর জাতীয় সড়ক থেকে গ্রেফতার করা হয়। প্রাথমিক তদন্তের পর পুলিশের দাবি, সুতপা ও সুশান্তের মধ্যে একটা সময়ে প্রেমের সম্পর্ক ছিল। সম্প্রতি সুতপা ওই সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চাওয়ায় তাঁকে খুন করেছে সুশান্ত।

সুশান্তের কাছ থেকে পুলিশ একটি ব্যাগ উদ্ধার করেছে। ওই ব্যাগে পাওয়া গিয়েছে ব্লেড এবং ছুরি। দুটোতেই রক্তের দাগ ছিল। এ ছাড়া পুলিশ একটি খেলনা পিস্তলও উদ্ধার করেছে সুশান্তের কাছ থেকে।

আগামিকাল সুশান্তকে বহরমপুর আদালতে হাজির করানো হবে। ইতিমধ্যেই খবর পাঠানো হয়েছে সুতপার বাড়িতে।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)