মুকুল রায়ের ছেলে শুভ্রাংশু ‘রাজনীতি থেকে স্বেচ্ছা অবসর’ নিতে চান?

মুকুল রায়ের ছেলে শুভ্রাংশু

জাস্ট দুনিয়া ব্যুরো: মুকুল রায়ের ছেলে শুভ্রাংশু ‘রাজনীতি থেকে স্বেচ্ছা অবসর’ নিলে কেমন হয় জানতে চেয়েছেন। যে প্ল্যাটফর্মে তিনি এই প্রশ্ন করেছেন, সেই ফেসবুকের ওই পোস্ট ভাইরাল হতে এক মুহূর্ত দেরি হয়নি। জল্পনা শুরু হয়েছে, তবে কি তিনি এ বার বিজেপি ছেড়ে দেবেন?

বীজপুরের বিধায়ক শুভ্রাংশু এলাকায় হাপুন নামেই পরিচিত। বাবার পথ ধরে আপাতত তিনি বিজেপিতে। নতুন দলে এসেও মুকুল রায়ের ছেলে শুভ্রাংশু স্বেচ্ছাবসর নিয়ে মতামত জানতে চেয়ে বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ফের বিতর্ক উস্কে দিয়েছেন। বিজেপি নেতৃত্বের একাধিক নেতার চেষ্টার পরেও রাত পর্যন্ত সেই পোস্ট সরিয়ে নেননি তিনি। সূত্রের খবর, বিজেপিতে যোগ দিলেও গুরুত্বপূর্ণ কোনও কর্মসূচিতেই তাঁকে ডাকা হচ্ছে না।


বাংলার আরও খবর জানতে ক্লিক করুন এই লিঙ্কে

এ দিন দুপুরে সোশ্যাল মিডিয়ায় নিজের অফিশিয়াল অ্যাকাউন্ট থেকে পোস্ট দেন তিনি। তাঁর ছবি দেওয়া ওই পোস্টে লেখা ছিল, ‘রাজনীতি থেকে স্বেচ্ছা অবসর নিলে কেমন হয়?’ ভাইরাল হতে সময় নেয়নি তাঁর এই পোস্ট। এরই মধ্যে তৃণমূলের কর্মী- সমর্থকেরা পুরনো দলে ফেরার আর্জি জানাতে শুরু করেন।

সম্প্রতি ঘনিষ্ঠ মহলে মুকুল রায়ের ছেলে শুভ্রাংশু ক্ষোভ প্রকাশ করে জানিয়েছিলেন, তৃণমূলে থাকতে যাঁরা তাঁকে হেনস্থা করতেন, বিজেপিতে তাঁরাই তাঁকে একঘরে করে দিচ্ছেন। সেই কারণেই ওই পোস্ট কি না তা যদিও জানা যায়নি। আগামিকাল শুক্রবার সকালে তিনি সাংবাদিকদের মুখোমুখি হবেন বলে জানা গিয়েছে।


(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)