Molestation On Local Train: ফেসবুক লাইভ করে সাহায্য চাইলেন

Molestation On Local Train

জাস্ট দুনিয়া ব্যুরো: সন্ধে হলেই ফাঁকা হয়ে যাচ্ছে লোকাল ট্রেন আর তাতেই শ্লীলতাহানির শিকার মহিলা (Molestation On Local Train )। এই সময় অনেকেরই ওয়ার্কফ্রম হোম চলছে। যে কারণে ট্রেনও ফাঁকা। না হলে রাত ৮টা নাগাদ পুরো ফাঁকা লোকার ট্রেনের মহিলা কামরা এমনটা দেখা যায় না। আর সেই সুযোগেই ফাঁকা মহিলা কামরায় উঠে পড়ল এক যুবক। তার পর শুরু হল তার ভয়ঙ্কর কর্মকাণ্ড। নিজেকে বাঁচাতে আর কোনও রাস্তা না পেয়ে ফেসবুক লাইভ করতে শুরু করেন সেই কামরায় থাকা এক মহিলা। কামরায় ছিল না কোনও রক্ষী। যা সাধারণত মহিলা কামরায় রাতে থাকার কথা।

যা জানা যাচ্ছে তাতে শান্তিপুর থেকে শিয়ালদহ যাচ্ছিল ট্রেনটি। দমদম থেকে সেই ট্রেনে ওঠেন ওই মহিলা। ট্রেন ছাড়তেই চলন্ত ট্রেলে লাফিয়ে উঠে পড়ে এই যুবক। অসভ্যতার পাশাপাশি মহিলাকে একা পেয়ে তাঁর শ্লীলতাহানিও করে সেই যুবক। মহিলা ফেসবুক লাইভ করতে শুরু করলে তাঁকে তা বন্ধ করার হুমকিও দেয় সে। কিন্তু বন্ধ হয়নি তার কর্মকাণ্ড। অভিযোগ মহিলার গায়ে হাতও দেয় সেই যুবক। কিন্তু ফেসবুক লাইভ করা থামায়নি সেই মহিলা।

দুর্ভাগ্যজনকভাবে সেই ট্রেনটি বিধাননগরে দাঁড়ায়নি যে মহিলা নেমে গিয়ে নিজেকে বাঁচাবেন। সেভাবেই শিয়ালদহ পৌঁছয় ট্রেন। শিয়ালদহ ঢোকার আগেই ট্রেনের গতি কমতেই নেমে যুবকটি পালিয়ে যায়। এর পর ট্রেন প্ল্যাটফর্মে ঢুকলে জিআরপি-তে গিয়ে অভিযোগ জানান মহিলা। ঘটনার বিস্তারিত ভিডিও দেখান তিনি। এদিকে বাধ সাধে অন্য সমস্যা। ঘটনাটি যেখানে ঘটেছে সেটি আবার দমদমের মধ্যে পড়ছে। তবে এই অভিযোগ দমদম নিয়ে ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে।

তবে সিসিটিভি ফুটেজ দেখে এই ব্যক্তিকে চেনা খুবই মুশকিল কারণ ট্রেন পুরো প্ল্যাটফর্মে ঢোকার আগেই সে নেমে যায়। জানা গিয়েছে ২৮ বছরের এই মহিলা একজন ট্যাটু শিল্পি। শুক্রবার কাজের সূত্রে গিয়েছিলেন ফুলিয়াতে। সেখান থেকেই কাজ সেরে ফিরছিলেন নিউ আলিপুরের বাড়িতে।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)