হাওড়ায় প্রশাসনিক বৈঠকে মমতা, এবার দুয়ারে হাসের পালক

হাওড়ায় প্রশাসনিক বৈঠকে মমতাহাওড়ায় প্রশাসনিক বৈঠকে মমতা বন্দ্যোপাধ্যায়

জাস্ট দুনিয়া ডেস্ক: হাওড়ায় প্রশাসনিক বৈঠকে মমতা বন্দ্যোপাধ্যায় আবার দুয়ারে সরকারের কথা ঘোষণা করলেন। আগামী বছর আবার শুরুতেই কয়েক দফায় চলবে দুয়ারে সরকার। মুখ্যমন্ত্রী এদিন তাঁর সভা থেকে জানান আগামী বছর ২-১০ জানুয়ারী ও ২০-৩১ জানুয়ারি দুয়ারে সরকারের ক্যাম্প হবে। চলতি বছরে এই দুয়ারে সরকার মানুষের অনেক কাজে লেগেছে। এদিন দলের বিধায়ককে ধমক দিতেও ছাড়লেন না। জল জমেছিল বলে তিনি ধর্ণায় বসেছিলেন। কিন্তু এটা যে তৃণমূলের সংস্কৃতি নয় সেটা তাঁকে বুঝিয়ে দিয়েছেন মুখ্যমন্ত্রী। গৌতম চৌধুরীকে তিনি প্রশ্ন করেন, কেন রাস্তায় বসেছিলেন তিনি? জল জমেছিল তাহলে তাঁর নিজের সেটা সরানোর চেষ্টা করা উচিত ছিল।

এদিকে কাজ বন্ধ থাকায় ভূমি দফতরের কর্তাদেরও ধমক খেতে হল মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে। হাওড়া জেলার ভূমি ও ভূমি সংস্কার দফতরের কাজে বিরক্ত মুখ্যমন্ত্রী। জমি জট দ্রুত মিটিয়ে ফেলার নির্দেশ দিয়েছেন তিনি। শিল্পের জন্য জমি প্রয়োজন।  এদিন তিনি জানতে চান, কার নির্দেশে কাজ বন্ধ করা হয়েছে? কারা এত বড় নেতা হয়ে গিয়েছে, জানতে চান তিনি।

হাওড়ায় পুরোভোট রয়েছে কলকাতার পাশাপাশি। তার আগে এদিন মুখ্যমন্ত্রীর হাওড়ায় প্রশাসনিক বৈঠক গুরুত্বপূর্ণ। একদিন আগেই উত্তর ২৪ পরগনায় প্রশাসনিক বৈঠক করেছিলেন। সেখানে তিনি দুয়ারে হাসের পালকের রাস্তাও দেখালেন। বলে অবশ্য নিজেই হেসে ফেললেন। শুনে নিন এদিন কী কী বললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়—

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)