জয়ী প্রার্থীদের নিয়ে সভা তৃণমূল ভবনে, আলোচনায় নতুন মন্ত্রিসভা

জয়ী প্রার্থীদের নিয়ে সভা তৃণমূল ভবনে

জাস্ট দুনিয়া ব্যুরো: জয়ী প্রার্থীদের নিয়ে সভা তৃণমূল ভবনে, সোমবার তৃণমূল ভবনে আলোচনায় মমতা বন্দ্যোপাধ্যায়। দলের নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা রবিবার দুপুরের মধ্যেই নিশ্চিত হয়ে গিয়েছিল। তার পরই কর্মী সমর্থকদের উদ্দেশে তৃণমূল সুপ্রিমো জানিয়ে দিয়েছিলেন, কোভিড পরিস্থিতিতে কোনও বিজয় উৎসব আপাতত নয় এবং যাঁরা তাঁর বাড়ির সামনে ভিড় জমিয়েছিলেন তাঁদের বাড়ি ফিরে যেতে বলেন তিনি। আগের দিনই তিনি জানিয়ে সাংবাদিকদের মুখোমুখো হয়ে জানিয়ে দিয়েছিলেন, এখন সব ভুলে ঝাঁপাতে হবে কোভিড মোকাবিলায়।

দ্রুত সব নিয়ন্ত্রণে আনতে সোমবারই দলের বিজয়ী প্রার্থীদের নিয়ে মিটিংয়ে বসতে চলেছেন তিনি। দুপুর ৩টে নাগাট তৃণমূল ভবন‌ে এই মিটিং হবে।

সন্ধে ৭টার সময় মমতা বন্দ্যোপাধ্যায়ের রাজ্যপাল জগদীপ ধনকরের সঙ্গে দেখা করার কথা। এমনটাই রবিবার টুইটে জানিয়েছিলেন স্বয়ং রাজ্যপাল। এদিন তৃণমূলের আলোচনায় রাজ্যের সামগ্রিক কোভিড পরিস্থিতি মূল বিষয় হয়ে উঠতে পারে। কীভাবে সেটা সামলানো যাবে এখন বড় মাথা ব্যথার কারণ সরকারের জন্য। ইতিমধ্যেই রাজ্যে আংশিক লকডাউন শুরু হয়ে গিয়েছে।

এর সঙ্গে এদিনের মিটিংয়ে সম্ভাব্য মন্ত্রিসভা নিয়েও আলোচনা হতে পারে। আলোচনায় উঠে আসতে পারে সেই সব সিট যা হাতছাড়া হয়েছে। যদিও ২০১৬-র রেকর্ড ভেঙে দিয়েছে এবার তৃণমূল। তাই পুরনো-নতুন মুখে সাজানো হতে পারে এবারের মন্ত্রিসভা। নতুন মুখের অনেকেই দারুণভাবে জিতে এসেছে। এদিনের আলোচনায় মন্ত্রিসভা গঠনের আগেই নেতাদের তাঁদের দায়িত্ব ভাগ করে দেওয়া হতে পারে। আপাতত কোভিড পরিস্থিতি সামলানোর জন্য।

(প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)