Madhyamik Result 2022 প্রথম বাঁকুড়ার অর্ণব ও বর্ধমানের রৌনক

Madhyamik Result 2022অর্ণব ঘড়াই এবং রৌনক মণ্ডল।

জাস্ট দুনিয়া ডেস্ক: Madhyamik Result 2022 প্রকাশিত হয়েছে শুক্রবার। এ দিন সকালে ২০২২ সালের মাধ্যমিক পরীক্ষার মেধাতালিকা প্রকাশ করেন পশ্চিমবঙ্গ মধ্যশিক্ষা পর্ষদের সভাপতি কল্যাণময় গঙ্গোপাধ্যায়। ওই তালিকার প্রথম ১০টি স্থানে রয়েছেন ১১৪ জন পরীক্ষার্থী। প্রথম হয়েছে ২ জন। তাদের প্রাপ্ত নম্বর ৬৯৩। ৬৮৪ নম্বর পেয়ে ৪০ জন দশম হয়েছে।

পর্যদ যে মেধাতালিকা প্রকাশ করেছে, সেখানে দেখা গিয়েছে প্রথম হয়েছে ২ জন। বাঁকুড়ার রামহরিপুর রামকৃষ্ণ মিশন হাই স্কুলএর ছাত্র অর্ণব ঘড়াই এবং বর্ধমান সিএমএস হাই স্কুলের ছাত্র রৌনক মণ্ডল। দু’জনের প্রাপ্ত নম্বর ৬৯৩।

মাধ্যমিকে এ বার দ্বিতীয় স্থানে রয়েছে আর রৌনক। সে পশ্চিম মেদিনীপুরের ঘাটাল বিদ্যাসাগর হাই স্কুলএর ছাত্র। তারও পদবি মণ্ডল। এই রৌনক মণ্ডল পেয়েছে ৬৯২। রৌনকের সঙ্গেই দ্বিতীয় স্থানে রয়েছে কৌশিকী সরকার। সে মালদহ আদর্শবাণী অ্যাকাডেমির ছাত্রী।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

এ বারের মাধ্যমিকে তৃতীয়ও হয়েছেন দু’জন। দু’জনেই মেয়ে। দু’জনেই পেয়েছে ৬৯১। প্রথম জন আসানসোল উমারানি গড়াই মহিলা কল্যাণ গার্লস হাই স্কুলের অনন্যা দাশগুপ্ত এবং পূর্ব মেদিনীপুরের চোরপালিয়া শ্রী শ্রী বাসন্তী বিদ্যাপীঠের ছাত্রী দেবশিখা প্রধান।

মেধাতালিকায় দেখা গিয়েছে, এ বার চতুর্থ স্থান দখল করেছে চার জন। তাদের প্রত্যেকের প্রাপ্ত নম্বর ৬৯০। আলিপুরদুয়ার ম্যাক উইলিয়ম হাই স্কুলের অভীক দাস চতুর্থ হয়েছে। মালদহের রামকৃষ্ণ মিশন বিবেকানন্দ বিদ্যামন্দিরের অভিষেক গুপ্তের সঙ্গে হুগলি কলেজিয়েট স্কুলের সাগ্নিককুমার দে এবং কলকাতার পাঠভবনের ছাত্র শ্রুতর্ষি ত্রিপাঠী চতুর্থ হয়েছে।

এ ছাড়া মাধ্যমিকে পঞ্চম হয়েছে ১১ জন। তারা প্রত্যেকেই পেয়েছে ৬৮৯ নম্বর। ৬৮৮ নম্বর পেয়ে ষষ্ঠ স্থানে রয়েছে ছয় জন। ৬৮৭ নম্বর পেয়েছে সপ্তম স্থানে রয়েছে ১০ জন। অষ্টম স্থানে ২২ জন। তাদের প্রাপ্ত নম্বর ৬৮৬। নবম স্থানে ১৫ জন। প্রাপ্ত নম্বর ৬৮৫। এবং দশম স্থানে রয়েছে ৪০ জন। তাদের প্রত্যেকে পেয়েছে ৬৮৪ নম্বর।

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle