তুষার মেহতার বাড়িতে কুনাল ঘোষ, বিনা অ্যাপয়েন্টমেন্টে প্রবেশ নিষিদ্ধ

তুষার মেহতার বাড়িতে কুনাল ঘোষ

জাস্ট দুনিয়া ব্যুরো: তুষার মেহতার বাড়িতে কুনাল ঘোষ হঠাৎই হাজির হলে কিন্তু ছিল না কোনও অ্যাপয়েন্টমেন্ট। যে কারণে তাঁকে ঢুকতে দেওয়া হল না। সম্প্রতি সলিসিটর জেনারেল তুষার মেহতা ও রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর সাক্ষাৎ নিয়ে বির্তক চলছে। যা নিয়ে একাধিক প্রশ্ন তুলেছে তৃণমূলয় যার সদুত্তর এখনও দিতে পারেনি কেউ। এর মধ্যেই শুভেন্দুর দেখানো পথেই মঙ্গলবার দিল্লিতে সলিসিটর জেনারেলের বাড়িতে হাজির হলেন রাজ্য তৃণমূলের সাধারণ সম্পাদক কুনাল ঘোষ। বাইরে থেকেই ফিরে আসতে হয় তাঁকে। আর পর আগের সাক্ষাতের প্রসঙ্গ আরও জোড়াল হয়ে দেখা দিয়েছে।

কুনাল ঘোষকে তুষার মেহতার বাড়ির নিরাপত্তারক্ষীরা জানান, অ্যাপয়েন্টমেন্ট ছাড়া দেখা করা সম্ভব নয়। এমনকি কুনাল ঘোষ সঙ্গে করে নিয়ে গিয়েছিলেন নারদ মামলা সম্পর্কিত নথিও। তাও তিনি জমা দেন। তাতেও কাজ  হয়নি। সেই নথিতে শুভেন্দুর নামও ছিল বলে জানিয়েছেন কুনাল। যদি শুভেন্দুকে ঢুকতে দেওয়া হয় তা হলে কেন তাঁকে দেওয়া হবে না? প্রশ্ন তুলেছেন তিনি।

গত বৃহস্পতিবার তুষার মেহতার দিল্লির বাড়িতে শুভেন্দুর যাওয়া নিয়ে প্রথম থেকেই সুর চড়াচ্ছিল তৃণমূল। যার জন্য সলিসিটর জেনারেলের অপসারণও দাবি করে তৃণমূল। যদিও দুই পক্ষেরই দাবি একে অপরের সঙ্গে দেখা করেনি বা হয়নি। যাওয়ার কথা দু’জনেই স্বীকার করেছেন। তবে এই তত্ত্ব মেনে নেয়নি তৃণমূল।


সোমবার সুর চড়িয়েছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ও। তিনি টুইটে লিখেছিলেন, ‘’৭২ ঘণ্টা পড়েও তুষার মেহতা, শ্রদ্ধেয় এসজি অব ইন্ডিয়া তাঁর বাড়ির ২০ মিনিটের সিসিটিভি ফুটেজ দিতে পারলেন না নিজের বক্তব্যের সত্যতাকে প্রমান করার জন‌্য। মিস্টার এসজি আপনি এরকম দুর্বল রক্ষণ নিয়ে বিজেপির সিক্রেট জেনারেল হিসেবে কাজ চালিয়ে যেতে পারেন নাকি ভারতের সলিসিটর জেনারেল হয়ে।’’

তুষার মেহতার বাড়িতে কুনাল ঘোষ-এর যাওয়ার লক্ষ্যই ছিল পুরো বিষয়টি প্রমান করা। সলিসিটর জেনারেলের বাড়ির সামনে নিজের  নানা ভূমিকার ছবি টুইট করে কুনাল ঘোষ লেখেন, ‘‘তদন্ত রিপোর্ট: এখন এটা পরিষ্কার যে আপনি যদি এসজি’র বাড়িতে ঢুকতে চান তাহলে আপনাকে প্রাসঙ্গিত মামলার সঙ্গে যুক্ত থাকতে হবে অথবা আগাম অ্যাপয়েন্টমেন্ট থাকতে হবে। তার মানে সেদিন এই বাড়িতে যে ঢুকেছিল তার আগাম অ্যাপয়েন্টমেন্ট নেওয়া ছিল।’’

(প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)