জিয়াগঞ্জ হত্যাকাণ্ডে পাকড়াও রাজমিস্ত্রি, বিমার রসিদ না দেওয়াতেই খুন!

জিয়াগঞ্জ হত্যাকাণ্ডে পাকড়াও রাজমিস্ত্রিজিয়াগঞ্জ হত্যাকাণ্ডে পাকড়াও রাজমিস্ত্রি

জাস্ট দুনিয়া ডেস্ক: জিয়াগঞ্জ হত্যাকাণ্ডে পাকড়াও রাজমিস্ত্রি, বিমার রসিদ না দেওয়াতেই খুন বলে দাবি করেছে মুর্শিদাবাদ পুলিশ। জিয়াগঞ্জের লেবুবাগানের বাসিন্দা বন্ধুপ্রকাশ পাল, তাঁর স্ত্রী বিউটি এবং পাঁচ বছরের ছেলে অঙ্গনকে খুনের ঘটনায় উৎপল বেহেরা নামে বছর কুড়ির এক রাজমিস্ত্রিকে গ্রেফতার করেছে পুলিশ।

একই সঙ্গে বন্ধুপ্রকাশের ঘনিষ্ঠ সহযোগী সৌভিক বণিককে গ্রেফতার করা হয়েছে বিভিন্ন লগ্নি সংস্থার নাম করে আমানতকারীদের সঙ্গে প্রতারণা করার অভিযোগে।

বাংলার আরও খবর পড়তে ক্লিক করুন

মুর্শিদাবাদের পুলিশ সুপার মুকেশ কুমার দাবি করেছেন, বন্ধুপ্রকাশের মাধ্যমে বিমা করিয়েছিল উৎপল। কিন্তু প্রিমিয়ামের প্রায় ২৪ হাজার টাকা দেওয়া সত্ত্বেও উৎপলকে কোনও রসিদ দিচ্ছিলেন না বন্ধুপ্রকাশ। তার জেরেই এই খুন বলে পুলিশের দাবি।

পুলিশের দাবি, জেরার মুখে উৎপল তাদের বলেছে, বিমার প্রিমিয়ামের ২৪ হাজার টাকা বন্ধুপ্রকাশকে দেওয়ার পর তা জমা পড়েনি সংশ্লিষ্ট সংস্থার কাছে। পরে টাকা ফেরত চেয়েও তাকে অপমানিত হতে হয়। তারই বদলায় খুন বলে দাবি পুলিশের।

পুলিশের আরও দাবি, গত ৮ অক্টোবর অর্থাৎ দশমীর সকালে নতুন হাঁসুয়া কিনে উৎপল হাজির হয় বন্ধুপ্রকাশের বাড়িতে। দরজা খোলা মাত্রই হাঁসুয়া বার করে তাকে কোপ মারে। তার পর একে একে খুন করে বন্ধুপ্রকাশের অন্তঃসত্ত্বা স্ত্রী বিউটি এবং বছর ছয়েকের ছেলে অঙ্গনকে।

দশমীর দিন বেলা ১২টা ৬ মিনিট থেকে ১২টা ১১-র মধ্যে ওই খুনের ঘটনা ঘটে বলে পুলিশ জানিয়েছে।

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)