অষ্টমীর সন্ধ্যা: প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যের বাড়িতে সস্ত্রীক রাজ্যপাল জগদীপ ধনখড়

অষ্টমীর সন্ধ্যা

জাস্ট দুনিয়া ডেস্ক: অষ্টমীর সন্ধ্যা, প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যের বাড়িতে গিয়ে তাঁর সঙ্গে দেখা করলেন রাজ্যপাল জগদীপ ধনখড়। স্ত্রী সুদেশ ধনখড়কে সঙ্গে নিয়েই তিনি বুদ্ধবাবুর বাড়িতে গিয়েছিলেন। রাতে রাজভবনে ফিরে তিনি সেই ছবি টুইটারে পোস্টও করেন।

পশ্চিমবঙ্গের রাজ্যপাল হিসেবে দায়িত্ব নেওয়ার পরেই এক বার প্রাক্তন মুখ্যমন্ত্রীর বাড়ি গিয়েছিলেন তিনি। তার পর অষ্টমীর সন্ধ্যা, বেলুড় মঠ থেকে ফেরার পথে শনিবার সন্ধ্যায় পাম অ্যাভিনিউয়ে বুদ্ধবাবুর বাড়িতে যান রাজ্যপাল।


বাংলার আরও খবর জানতে ক্লিক করুন এই লিঙ্কে

রাজ্যপাল সঙ্গে নিয়ে গিয়েছিলেন ফুলের তোড়া। বাড়ির বাইরে তাঁদের স্বাগত জানান বুদ্ধবাবুর স্ত্রী মীরা ভট্টাচার্য। প্রায় আধঘণ্টা সেখানে ছিলেন তাঁরা। বুদ্ধবাবুর পরিবারের তরফে একে ‘সৌজন্য সাক্ষাৎ’ বলা হয়েছে।

পাম অ্যাভিনিউ থেকে বেরিয়ে পরে রাজ্যপাল বলেন, ‘‘প্রাক্তন মুখ্যমন্ত্রীর স্বাস্থ্যের খোঁজখবর রাখি। বুদ্ধবাবু লিভিং স্টেটস্‌ম্যান। তাঁর অভিজ্ঞতা বিস্তর। বর্তমান পরিস্থিতি নিয়ে ওঁর সঙ্গে কথা বলা সঙ্গত মনে করেছি।’’ রাজ্যপাল জানান, বুদ্ধবাবুর চোখের সমস্যা একটু কমেছে। তবে শ্বাসকষ্টের জন্য নিয়মিত অক্সিজেন নিতে হয় তাঁকে।


(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)