Digha Suicide Case: হোটেলের ঘর থেকে উদ্ধার ঝুলন্ত দেহ

Model Saraswati Das Suicide

জাস্ট দুনিয়া ব্যুরো: গত একমাসে দীঘা ও সংলগ্ন এলাকায় কিছু না কিছু ঘটেই চলেছে। এবার দীঘার হোটেলে পাওয়া গেল পর্যটকের ঝুলন্ত দেহ (Digha Suicide Case)। ঘটনাটি ঘটেছে নিউ দীঘায়। দীর্ঘ সময় সাড়া না পাওয়ায় দরজা ভেঙে দেখা যায় ফ্যানের সঙ্গে ফাঁস লাগানো অবস্থায় ঝুলছে সেই পর্যটকের দেহ। তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে দীঘায় পৌঁছনো পর্যটকদের মধ্যে। তদন্ত শুরু করেছে স্থানীয় পুলিশ। তিনি আত্মহত্যাই করেছেন কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে।

সূত্রের খবর অনুযায়ী উত্তর ২৪ পরগনার অশোকনগর থেকে দীঘা বেড়াতে গিয়েছিল একদল পর্যটক। মঙ্গলবারের ঘটনা। সকলেই ছিলেন নিউ দীঘার হোটেলেই। বিকেলে স্বাভাবিকভাবেই সকলে বিচে বেড়াতে যান। কিন্তু জয় কর্মকার নামে দলের এই সদস্য বিচে না গিয়ে হোটেলের ঘরেই থেকে যান। বিচ থেকে ফিরে জয়ের ঘরের দরজায় ধাক্কা দিয়ে দরজা না খোলায় হোটেলের লোকদের ডাকা হয়। শেষ পর্যন্ত দরজা ভেঙে ঘরে ঢোকা হয়।

এই পর্যটক দলের সঙ্গে ছিলেন জয় কর্মকারের ভাই সাগর কর্মকারও। তিনি জানিয়েছেন, কেন তাঁর দাদা এমন কাণ্ড ঘটালেন তা নিয়ে তাঁরা পুরোপুরি অন্ধকারে। তবে শরীর ভাল না থাকায় সেই সন্ধেয় তাঁদের সঙ্গে জয় বিচে যায়নি। সাগর এও জানিয়েছেন, পরিবারের লোকেদের জয়ের হালকা অশান্তি হয়েছিল। যা একসঙ্গে থাকলে হয়েই থাকে। সেটাকে খুব হালকা ভাবেই নিয়েছিল সবাই। কিন্তু তিনি যে এমন কাণ্ড ঘটিয়ে ফেলবেন তা কেউই বুঝতে পারেননি।

তবে জয়ের মৃত্যুকে আপাতত আত্মহত্যা বলেই মনে করছে দীঘা থানার পুলিশ। তবে সব দিক খতিয়ে দেখা হচ্ছে বলেও তাঁরা জানিয়েছেন। তবে কি এই সামান্য অশান্তির জন্যই তিনি আত্মঘাতী হলেন নাকি এর নেপথ্যে অন্য কোনও কারণ রয়েছে, সেটাও খুঁজে বের করার চেষ্টা চলছে।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক)