করোনা আক্রান্ত ঋতব্রত-শতরূপ, আক্রান্ত বাংলা রাজনীতির একাধিক নাম

করোনা আক্রান্ত ঋতব্রত-শতরূপ

জাস্ট দুনিয়া ব্যুরো: করোনা আক্রান্ত ঋতব্রত-শতরূপ, প্রমান করছে কী ভাবে রাজনৈতিক নেতাদের উপর ছড়িয়ে পড়ছে এই ভাইরাসের প্রভাব। শতরূপ ঘোষের পর এদিন আক্রান্ত হওয়ার খবর এল ঋতব্রত বন্দ্যোপাধ্যায়েরও। তাঁর সঙ্গে আক্রান্ত তাঁর স্ত্রীও। শতরূপ কসবার সংযুক্ত মোর্চার প্রার্থী। সেখানে ভোট আগেই হয়ে গিয়েছে। কিন্তু তার আগে প্রচারে ঘুরতে হয়েছে বিভিন্ন জায়গায়। যার ফল পেলেন তিনি। ফেসবুকে সেই কথা জানিয়েছেন তিনি নিজেই।

এদিকে শনিবার সোশ্যাল মিডিয়ায় ঋতব্রত জানান, তিনি করোনা পজিটিভ। তিনি ও তাঁর স্ত্রী দু’জনেই আপাতত বাড়িতেই রয়েছেন নিভতবাসে। তিনিও নিয়ম করে যাচ্ছিলেন নির্বাচনী প্রচারে। উত্তরবঙ্গ থেকে উত্তর ২৪ পরগনা, বিরামহীন ভাবে তৃণমূলের প্রচারে দেখা যাচ্ছিল তাঁকে। বৃহস্পতিবার উপসর্গ দেখা দিলে পরীক্ষা করান তিনি। রাতেই জানতে পারেন তাঁরা কোভিড-১৯ পজিটিভ।

এদিকে পঞ্চম দফার ভোট চলাকালীনই এক বুথে গিয়ে অসুস্ত হয়ে পড়েছিলেন মদন মিত্র। পরদিন তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়।  শারীরিক অবস্থার অবনতি হওয়ায় আইসিইউতে রাখা হয়। তবে শুক্রবার জানানো হয়েছে তিনি সুস্থ আছেন। তাঁকে আইসিইউ থেকে জেনারেল বেডে স্থানান্তরিত করা হচ্ছে। সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন সুজন চক্রবর্তীও।

This is to inform everyone that I have been tested Covid +ve today. Those who came in contact with me during the last few days are requested to take necessary precautions.

Posted by Shatarup Ghosh on Friday, 23 April 2021

 

এখনও আক্রান্ত বাংলার অনেক নেতা-নেত্রী। করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে বেশ কয়েকজন প্রার্থীরও। সেই তালিকাটা বেশ দীর্ঘ। মমতাবালা ঠাকুর এখনও হাসপাতালেই রয়েছেন। তৃণমূলের একাধিক ঘরেই হানা দিয়েছে কোভিড।

(প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)